1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
উৎস হতে প্লাস্টিক বর্জ্য সংগ্রহ ও পৃথকীকরণের উদ্দেশ্যে মতবিনিময় সভা - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জে ভুল চিকিৎসায় প্রসুতির মৃত্যু রূপগঞ্জ উপজেলা পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা রূপগঞ্জের তিন চাকার পরিবহনের চালকদের মধ্যে নগদ অর্থ বিতরণ রূপগঞ্জে কারখানার বিষাক্ত পানিতে মরে গেলো ৩ লাখ টাকার মাছ অসুস্থ অর্ধশতাধিক স্থানীয় বাসিন্দা  রূপগঞ্জে ভূমিসেবা সপ্তাহ উপলক্ষে সভা/ র‍্যালী অনুষ্ঠিত  সোনারগাঁয়ে মেঘনা গ্রুপের চুরি হওয়া মালামালা উদ্ধার গ্রেপ্তার-১ কাজী নজরুল ইসলাম এর জন্মজয়ন্তী উপলক্ষে আলোচনা ও শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান মরুকরণ এবং ক্ষরা প্রতিরোধে  সবুজ পৃথিবী গড়ে তোলাই পরিবেশ দিবসে আমাদের অঙ্গীকার – হাসিনা রহমান সিমু  ২য় বিভাগ ক্রিকেট লীগমহসিন ক্লাব হারালো পাইকপাড়াকে গাজীপুরে টেকসই উন্নয়ন অভীষ্ট স্থানীয়করণ বিষয়ক কর্মশালা  অনুষ্ঠিত

উৎস হতে প্লাস্টিক বর্জ্য সংগ্রহ ও পৃথকীকরণের উদ্দেশ্যে মতবিনিময় সভা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ৩১ মে, ২০২৪
  • ৩২ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

দিনের বেলা দৃশ্যমান বর্জ্যকে শূন্যের কোঠায় নিয়ে আসা এবং উৎস হতে অধিক প্লাস্টিক সংগ্রহ ও পৃথকীকরণের উদ্দেশ্যে ৩১ মে ২০২৪ শুক্রবার বিকাল ৪ ঘটিকায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৫নং ওয়ার্ডের পুরাতন পালপাড়া (সনাতন পাল লেনের) মন্দির প্রাঙ্গনে অংশীজন/স্টেকহোল্ডারদের সাথে নিয়মিত মতবিনিময় সভার অংশ হিসাবে এক সভা অনুষ্ঠিত হয়।

১৫নং ওয়ার্ড কাউন্সিলর ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের বর্জ্য ব্যবস্থাপনা সংক্রান্ত স্থায়ী কমিটির সভাপতি অসিত বরণ বিশ^াস প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন। সভায় সভাপতিত্ব করেন অত্র এলাকার পঞ্চায়েত কমিটির সভাপতি মোঃ জসিম উদ্দিন। সভায় বক্তব্য রাখেন কর্ড এইড কর্মকর্তা মোস্তফা জামান, পঞ্চায়েত কমিটির সাধারন সম্পাদক সাজিম আহম্মেদ, সদস্য আক্তার হোসেন, রেশমা বেগম এবং ফকিরটোলা জামে মসজিদ কমিটির খাদেম হাজী আব্দুর রহমান প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন এলাকার গণ্যমান্য ব্যক্তিদের মধ্যে হাজী আবুল কালাম, রতন সাহা, নির্মল চন্দ্র দে, মোঃ বাবুল মিয়া, আলী নেওয়াজ, মোঃ মাজেদ মিয়া মাজু, অজয় বিশ^াস রিপন, প্রণব কৃষ্ণ রায়, জাহাঙ্গীর আলমসহ আরও অনেকে।

সভায় অসিত বরণ বিশ^াস বলেন, প্লাস্টিকের ব্যবহার এমন পর্যায়ে পৌচেছে যেন প্লাস্টিক ছাড়া জীবন চলে না। আমাদের ভবিষ্যৎ প্রজন্মের প্রতি লক্ষ রেখে আমাদের প্লাস্টিক বর্জন করা উচিত। আমাদের দৈনন্দিন জীবনে বাসাবাড়ীতে যে সমস্ত প্লাস্টিক বর্জ্য তৈরী হয় সেটা এখন আর বর্জ্য নয় এটি বড় সম্পদ, কাজেই আপনার জমানো প্লাস্টিক মন্ডলপাড়াস্থ ক্রয় কেন্দ্রে বিক্রির জন্য তিনি আহŸান জানান। সভায় এলাকাবাসী সকলেই একমত পোষন করেন যে, আগামী ৫ই জুন বিশ^ পরিবেশ দিবসকে কেন্দ্র করে এলাকার সকলেই এ ব্যাপারে কাজ করবেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL