1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
না‌সিম ওসমা‌নের ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌তে চাষাড়ায় সা‌য়ে‌রের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ১১:৩৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

না‌সিম ওসমা‌নের ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌তে চাষাড়ায় সা‌য়ে‌রের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪
  • ২৮ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

প্রয়াত সাংসদ বীর মু‌ক্তি‌যোদ্ধা আলহাজ্ব না‌সিম ওসমান এর ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপল‌ক্ষ্যে নগরীর চাষাড়া রেললাইন এলাকায় মিলাদ, দোয়া মাহ‌ফিল ও রান্না করা খাবার বিতরণ অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে। এতে উপ‌স্থিত ছি‌লেন আগামীর রাজনী‌তির পথ প্রদর্শক আলহাজ্ব আজ‌মেরী ওসমান।

মঙ্গলবার (৩০ এপ্রিল) ‌বি‌কে‌লে ইনজামাম উল ফারুক সা‌য়ের এর উদ্যো‌গে এ মিলাদ, দোয়া ও কাঙ্গালী ভোজ অনু‌ষ্ঠিত হয়। 

এসময় পিতার জন্য দোয়া কামনা করে আজমেরী ওসমান বলেন, আপনারা আমার বাবাকে কতটা ভালবাসেন তা এসব অনুষ্ঠানে আসলে বুঝা যায়। আর তাই আজ আমরা স্বপরিবারে আপানাদের আয়োজনের অংশিদার হিসেবে উপস্থিত হয়েছি। আমার মা, স্ত্রী ও ছেলে সকলেই আজ আপনাদের মাঝে হাজির হয়েছি, শুধু আপনাদের ভালবাসায়। আমি বাবার আদর্শকে বুকে ধারণ করে অসহায়-গরীবদের মাঝে সেবা দিয়ে পাশে থাকার চেষ্টা করছি। আপনারা যারা এলাকায় এলাকায় এসব আযোজন করেছেন। দিনভর পরিশ্রম দিযেছেন, মসজিদ-মাদ্রাসায় কোরআন তেলোয়াত করিয়েছেন আপনাদের সকলের কাছে আমার কৃতজ্ঞতা রইল। দোয়া করবেন যাতে করে এভাবেই বাকী জীবন আপনাদের পাশে থেকে সেবা করতে পারি।

এর আগে প্রথ‌মে মাসদাইর সি‌টি কেন্দ্রীয় কবরস্থা‌নে পিতার কবর জিয়ারত ক‌রেন আজ‌মেরী ওসমান। এসময় তার সা‌থে ছি‌লেন পুত্র আলিফ ওসম‌ান। প‌রে বিশাল গা‌ড়িবহর নি‌য়ে নেতাকর্মী‌দের প্রায় অর্ধ শতা‌ধিক স্প‌টে যান আজ‌মেরী ওসমান।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL