1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নগরীতে তৃষ্ণার্তদের মাঝে ইসলামী আন্দোলনের শরবত বিতরণ - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৫ মে ২০২৪, ০১:৪০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

নগরীতে তৃষ্ণার্তদের মাঝে ইসলামী আন্দোলনের শরবত বিতরণ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪
  • ৫২ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

আজ ২৭ এপ্রিল শনিবার দুপুর ১২ টায় ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর এর সভাপতি মুফতি মাসুম বিল্লাহর নেতৃত্বে বিভিন্ন পয়েন্টে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর এর সেক্রেটারি মুহা. সুলতান মাহমুদ, অর্থ সম্পাদক মুহা. ইসমাইল, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর এর সভাপতি মুহা. ওমর ফারুক সহ অন্যান্য নেতৃবৃন্দ।

তাছাড়াও আজ সকাল থেকে ঢাকা চট্টগ্রাম মহাসড়ক চিটাগংরোড,  ডাচ বাংলাসহ বিভিন্ন স্পটে পানি ও শরবত  বিতরণ করেছে সিদ্ধিরগঞ্জ থানা ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশের নেতৃবৃন্দ।

থানা সভাপতি খালেদ সাইফুল্লাহ সানভির বলেন  তীব্র তাপদাহের কারনে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ দেশব্যাপী শীতল সরবত, কোমল পানীয়, খাবার সেলাইন বিতারনের কর্মসূচি ঘোষণা করেছে কেন্দ্রীয় কমিটি।

তারই ধারাবাহিকতায় আমরা ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ সিদ্ধিরগঞ্জ থানা শাখার ব্যবস্থাপনায় মানবতার দৃষ্টি কোন থেকে পথচারী, শ্রমিক, বাসের যাত্রী সহ সকলের জন্য শীতল সরবতের ব্যবস্থা করেছি,আমরা সকলেই দোয়া করি আল্লাহ তায়ালা যেন আমাদেরকে এই তীব্র তাপদাহ থেকে রক্ষা করেন,রহমতের বৃষ্টি বর্ষন করেন ইনশাআল্লাহ। প্রচন্ড গরমে পথে চলাচলকারী মানুষ তৃষ্ণা মেটাতে আগ্রহ নিয়ে পান করছেন এ পানি ও শরবত।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL