1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
অধিক মুনাফার উদ্দেশ্যে পন্য মওজুদ ইসলামে অবৈধ - আনন্দধামে বিচারপতি মীর হাসমত আলী  - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:২৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
শিক্ষা কারিকুলামে ট্রান্সজেন্ডার প্রমোট করার ষড়যন্ত্র থেকে সরকারকে ফিরে আসতে হবে। তৃতীয় শীতলক্ষ্যা সেতুর টোল প্লাজার সামনে পানি ও খাবার স্যালাইন বিতরণ সমাজ সেবায় বিশেষ অবদানে সম্মাননা পদক আবিরকে খোঁজে পাওয়া যাচ্ছে না  বীর মুক্তিযোদ্ধা দেওয়ান মোহাম্মদ গিয়াস উদ্দিন স্মৃতি সম্মাননা পদক ২০২৪ অনুষ্ঠিত  নগরীতে তৃষ্ণার্তদের মাঝে ইসলামী আন্দোলনের শরবত বিতরণ শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে ৬ষ্ঠ জেলা কারাতে অনুষ্ঠিত রূপগঞ্জে কিশোর গ্যাং, মাদক নির্মূল ও আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত রূপগঞ্জে বৃষ্টি প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ

অধিক মুনাফার উদ্দেশ্যে পন্য মওজুদ ইসলামে অবৈধ – আনন্দধামে বিচারপতি মীর হাসমত আলী 

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪
  • ৩৫ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

অদ্য আনন্দধাম কেন্দ্রীয় নির্বাহী কমিটির উদ্যোগে “দ্রব্য মুল্য নিয়ন্ত্রণে ও সামাজিক স্থিতিশীলতা প্রতিষ্ঠায় মাহে রমজানের শিক্ষা”- শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। নারায়নগঞ্জের বঙ্গবন্ধু রোডে অবস্থিত হান্ডি মাটন রেস্টুরেন্টে এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের মাননীয় বিচারপতি   মীর হাসমত আলী ।

আনন্দধামের নির্বাহী চেয়ারম্যান হাসিনা রহমান সিমুর সভাপতিত্বে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হিন্দু সোসাইটি এবং বিশ্ব সৎসঙ্গের ধর্ম যাজক শ্রী প্রশান্ত দেবনাথ। 

আনন্দধামের মহাসচিব শ্রী বিশ্বজিৎ সাহার সঞ্চালনায়, কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান শাহরিয়ার মো: মারুফ ও সাংগঠনিক পরিচালক আবদুল কাইয়ুম আল আমিনের সার্বিক তত্ত্বাবধান ও সহযোগিতায় আয়োজিত এই অনুষ্ঠানে এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আনন্দধামের উপদেষ্টা বিশিষ্ট সমাজহিতৈষী সাংবাদিক জনাব স্বপন চৌধুরী, অতিরিক্ত চেয়ারম্যান মোঃ শাহ আলম, ভাইস চেয়ারম্যান মতিউর রহমান মুক্তি, বাবু শ্যামল দত্ত, যুগ্ম মহাসচিব শ্রী বিপ্লব ঘোষ , মোতালেব সানি,  পরিচালক খোকন গাজী, এনামুল হক প্রিন্স,  ডা: অমর মন্ডল, রায়হান আহমেদ ভূইয়া, হাসিনা অটিজম চাইল্ড কেয়ারের সভাপতি ইকবাল আহমেদ সহ আনন্দধামের বিভিন্ন ওয়ার্ড কমিটির প্রতিনিধিবৃন্দ ও কেন্দ্রীয় পরিচালক বৃন্দ।

অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন ইসলাম ধর্মে বিক্রয়ের উদ্দেশ্যে রক্ষিত পন্য অধিক মুনাফার উদ্দেশ্যে  প্রয়োজনের অধিক দিন মওজুদ করা সম্পুর্ন নিষিদ্ধ। আর মহা নবী হযরত মোহাম্মদ (সা:) বলেছেন, তুমি তোমার আশে পাশের ৪০ ঘরের খবর  রাখো। অর্থাৎ তাদের সুখে দু:খের সাথী হও। এভাবে যদি আমরা আমাদের আশে পাশের প্রতিবেশীদের সাথে নিয়ে সহমর্মিতার সহিত আমাদের সুখ দু:খ বন্টন করে নেই, তাহলে সমাজের স্থিতিশীলতা সুনিশ্চিত। আর যদি বিক্রয়ের পন্যের অবৈধ মওজুদ বন্ধ করি তাহলে দ্রব্য মুল্য নিয়ন্ত্রণে চলে আসবে। রমজানের সিয়াম সাধনার মাধ্যমে অর্জিত সংযম ক্ষমতাই মানুষকে সৎ পথে চলতে শক্তি জোগাবে। 

বিশেষ অতিথি  বিশ্ব সৎসঙ্গের ধর্ম যাজক শ্রী প্রশান্ত দেবনাথ অনুষ্ঠানের সার্বিক আয়োজনে সন্তোষ প্রকাশ করেন।

ইফতারের পুর্বে দেশ জাতির কল্যানের জন্য বিশেষ দোয়া পরিচালনা করা হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL