1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
মিলাদ মাহফিলের আয়োজন করেন মফিজুল ইসলাম স্মৃতি সংসদ - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১২:৫৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জে ভুল চিকিৎসায় প্রসুতির মৃত্যু রূপগঞ্জ উপজেলা পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা রূপগঞ্জের তিন চাকার পরিবহনের চালকদের মধ্যে নগদ অর্থ বিতরণ রূপগঞ্জে কারখানার বিষাক্ত পানিতে মরে গেলো ৩ লাখ টাকার মাছ অসুস্থ অর্ধশতাধিক স্থানীয় বাসিন্দা  রূপগঞ্জে ভূমিসেবা সপ্তাহ উপলক্ষে সভা/ র‍্যালী অনুষ্ঠিত  সোনারগাঁয়ে মেঘনা গ্রুপের চুরি হওয়া মালামালা উদ্ধার গ্রেপ্তার-১ কাজী নজরুল ইসলাম এর জন্মজয়ন্তী উপলক্ষে আলোচনা ও শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান মরুকরণ এবং ক্ষরা প্রতিরোধে  সবুজ পৃথিবী গড়ে তোলাই পরিবেশ দিবসে আমাদের অঙ্গীকার – হাসিনা রহমান সিমু  ২য় বিভাগ ক্রিকেট লীগমহসিন ক্লাব হারালো পাইকপাড়াকে গাজীপুরে টেকসই উন্নয়ন অভীষ্ট স্থানীয়করণ বিষয়ক কর্মশালা  অনুষ্ঠিত

মিলাদ মাহফিলের আয়োজন করেন মফিজুল ইসলাম স্মৃতি সংসদ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১১ ফেব্রুয়ারী, ২০২০
  • ২১২ Time View
মিলাদ মাহফিলের আয়োজন করেন মফিজুল ইসলাম স্মৃতি সংসদ (ছবি সকাল নারায়ানঞ্জ)
মিলাদ মাহফিলের আয়োজন করেন মফিজুল ইসলাম স্মৃতি সংসদ (ছবি সকাল নারায়ানঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ

ভাষা সৈনিক, বীর মুক্তিযোদ্ধা, বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় কমিটির সদস্য, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও ভারপ্রাপ্ত আহ্বায়ক মফিজুল ইসলাম এর ৬ষ্ঠ মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেন মফিজুল ইসলাম স্মৃতি সংসদ।

মঙ্গলবার  বিকেলে নগরীর চাষাড়া চাঁদমারি মফিজুল ইসলাম আবাসিক এলাকায় নিজ বাসভবন প্রাঙ্গনে এ দোয়া ও মিলাদ মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ -৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই।

স্মরণ সভায় সাংসদ একেএম শামীম ওসমান বলেন, প্রয়াত মফিজ চাচা রাজনীতিতে আমাদের একজন প্রিয় মানুষ ছিলেন। তিনি আমাদের দেশের সাধারন মানুষের জন্য রাজনীতি করেছেন। মফিজ চাচা আমাদের তার সন্তানের মত ভালোবাসতেন। তিনি আমাকে আদর করে মাই সন বলে ডাকতেন। তার এত বড় রাজনীতি জীবনে কারো সাথে খারাপ আচরণ বা মুখ কালো করে কথা বলেননি। রাজনীতিতে তিনি প্রয়াত জননেত্রী নাজমা রহমানকে সাথে নিয়ে আন্দোলন সংগ্রামে আমাদের ঐক্যবদ্ধ করেছেন। তাকে হারিয়ে আমাদের জেলা ও মহানগর আওয়ামীলীগের অপূরণীয় বিশাল ক্ষতি হয়েছে। আমি আশা করি, আপনারা সবাই প্রয়াত আওয়ামীলীগ নেতা মফিজুল ইসলামের জন্য দোয়া করবেন, আল্লাহ পাক যেনো তাকে বেহেশত নসিব করেন।

স্মরণ সভা শেষে প্রয়াত জননেতা মফিজুল ইসলাম এর রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

এ সময় স্মরণ সভায় আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহিদ মোঃ বাদল, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মিজানুর রহমান বাচ্চু, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, ইকবাল পারভেজ, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক শিরীন বেগম, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ফতুল্লা থানা যুবলীগের সভাপতি মীর সোহেল আলী, ফতুল্লা থানা যুবলীগের সাধারণ সম্পাদক ফাইজুল ইসলাম, সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, প্রয়াত মফিজুল ইসলামের বড় সন্তান মাহফুজুল ইসলাম রানা, ছোট সন্তান জেলা আওয়ামীলীগের সদস্য রাজন, নাতি মাহির ইসলাম, সোহেল করিম রিপন ও আল মামুন ইমন প্রমুখ

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL