1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নারায়ণগঞ্জের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও সমমানের পরীক্ষার পঞ্চম দিনে দুই শিক্ষার্থীকে বহিষ্কারের ঘটনা ঘটেছে - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৬:০০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জে ভুল চিকিৎসায় প্রসুতির মৃত্যু রূপগঞ্জ উপজেলা পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা রূপগঞ্জের তিন চাকার পরিবহনের চালকদের মধ্যে নগদ অর্থ বিতরণ রূপগঞ্জে কারখানার বিষাক্ত পানিতে মরে গেলো ৩ লাখ টাকার মাছ অসুস্থ অর্ধশতাধিক স্থানীয় বাসিন্দা  রূপগঞ্জে ভূমিসেবা সপ্তাহ উপলক্ষে সভা/ র‍্যালী অনুষ্ঠিত  সোনারগাঁয়ে মেঘনা গ্রুপের চুরি হওয়া মালামালা উদ্ধার গ্রেপ্তার-১ কাজী নজরুল ইসলাম এর জন্মজয়ন্তী উপলক্ষে আলোচনা ও শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান মরুকরণ এবং ক্ষরা প্রতিরোধে  সবুজ পৃথিবী গড়ে তোলাই পরিবেশ দিবসে আমাদের অঙ্গীকার – হাসিনা রহমান সিমু  ২য় বিভাগ ক্রিকেট লীগমহসিন ক্লাব হারালো পাইকপাড়াকে গাজীপুরে টেকসই উন্নয়ন অভীষ্ট স্থানীয়করণ বিষয়ক কর্মশালা  অনুষ্ঠিত

নারায়ণগঞ্জের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও সমমানের পরীক্ষার পঞ্চম দিনে দুই শিক্ষার্থীকে বহিষ্কারের ঘটনা ঘটেছে

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১১ ফেব্রুয়ারী, ২০২০
  • ১৬০ Time View
নারায়ণগঞ্জের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও সমমানের পরীক্ষার পঞ্চম দিনে দুই শিক্ষার্থীকে বহিষ্কারের ঘটনা ঘটেছে (ছবি সকাল নারায়ানঞ্জ)
নারায়ণগঞ্জের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও সমমানের পরীক্ষার পঞ্চম দিনে দুই শিক্ষার্থীকে বহিষ্কারের ঘটনা ঘটেছে (ছবি সকাল নারায়ানঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ

মঙ্গলবার আড়াইহাজার সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। এছাড়া অনুপস্থিত ছিলো ১৪১ পরীক্ষার্থী। পঞ্চম দিনে এসএসসি’র গণিত ও পদার্থ বিজ্ঞান পরীক্ষা অনুষ্ঠিত হয়।

জেলা শিক্ষা অফিস তথ্যমতে, এসএসসি ও সমমানের পরীক্ষার পঞ্চমদিনে পরীক্ষায় অংশগ্রহণ করে ৩৩ হাজার ৮৮জন। আর অনুপস্থিত ছিলো ১৪১ পরীক্ষার্থী। এর মধ্যে এসএসসি পরীক্ষায় ১২২জন, দাখিলে ১০ জন এবং ভোকেশনালে ৯জন অনুপস্থিত ছিলো।

উল্লেখ্য, নারায়ণগঞ্জ জেলায় এ বছর এসএসসি ও সমমান পরীক্ষায় ৩৪ হাজার ২১৮ জন পরীক্ষার্থী। এর মধ্যে এসএসসি পরীক্ষায় ৩০ হাজার ২৬৩ জন,  দাখিলে  ২ হাজার ৫৩১ জন এবং ভোকেশনালে  ১ হাজার ৪২৪ জন পরীক্ষার্থী।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL