1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
হকারদের ২ পক্ষের সংঘর্ষ আহত ৩ - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৫ মে ২০২৪, ১০:৫৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

হকারদের ২ পক্ষের সংঘর্ষ আহত ৩

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১৪ মার্চ, ২০২৪
  • ৪০ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ শহরে ফুটপাতে দোকান বসানোকে কেন্দ্র করে হকারদের দু গ্রুপের মধ্যে মারামারি ঘটনা ঘটেছে। এতে অনন্ত ৪ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার (১৪ মার্চ) সন্ধ্যায় মিশন পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এসময় চারজনকে আটক করা হয়। আহতরা হলেন, মুসা, বিল্লাল, আমিন, আলামিন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, দীর্ঘদিন ধরে নগরীতে ফুটপাতে বসা নিয়ে হকারদের মধ্যে দোয়াসা হয়ে আসছিলো। সম্প্রতি স্থানীয় দুই এমপি, সিটি কপোরেশনের মেয়র ও প্রশাসনের সমন্বয়ে হকারদের বঙ্গবন্ধু সড়ক থেকে সরে যেতে বলা হয়। পরে সলিমুল্লাহ সড়কে সাময়ীক বসার আলোচনা হয়। এদিকে বৃহস্পতিবার সকাল থেকে হকাররা নবাব সলিমুল্লাহ সড়ক দখলের ফুটপাত দখলে নিয়ে দোকান বসাতে থাকে। এসময় ফুটপাতের জায়গা নিয়ে তাদের সাথে অন্যান্য হকারদের সাথে মারামারির ঘটনা ঘটে। এসময় হকার নেতা আসাদ গ্রুপের চার হকারকে পিটিয়ে আহত করে অন্য গ্রুপের সদস্যরা।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শাহাদাত হোসেন জানান, আহতদের উদ্ধার করে নগরীর ৩০০ শয্যা বিশিষ্ট খানপুর হাসপাতালে নেয়া হয়। তাদের মধ্যে একজনের অবস্থা আশংষ্কাজনক হওয়ায় চিকিৎসক তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে। হকারদের মারামারি ঘটনায় চারজনকে আটক করা হয়েছে। পুলিশ গিয়ে শান্ত করেছে। থানায় মামলা দায়ের পর পরবর্তী আইনী ব্যবস্থা নেয়া হবে।

এদিকে ঘটনা পর থেকে রাত নয়টা পর্যন্ত হকাদের একটি অংশ মিছিল নিয়ে গিয়ে সদর মডেল থানায় এলাকায় অবস্থান নেয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL