1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
প্রতি বছর রমজান এলেই দ্রব্যমূল্যের দাম হয়ে যায় লাগামহীন - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:০১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

প্রতি বছর রমজান এলেই দ্রব্যমূল্যের দাম হয়ে যায় লাগামহীন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১২ মার্চ, ২০২৪
  • ৪৭ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানেগরের সভাপতি মুফতি মাসুম বিল্লাহর বলেন, রহমত, মাগফিরাত ও নাজাত নিয়ে এলো পবিত্র মাহে রমজান। মাহে রমজানে দুবেলা খেয়ে খেটেখাওয়া মানুষ সিয়াম পালন করবে। অথচ মধ্যম আয়ের মানুষের সাধ্যের বাহিরে চলে যায় নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য। দুঃখজনক বাস্তবতা হলো, প্রতি বছর রমজান এলেই দ্রব্যমূল্যের দাম হয়ে যায় লাগামহীন। একদল অসাধু ব্যবসায়ী ও সিন্ডিকেট এই ন্যক্কারজনক কাজ করে থাকে।

আজ বাদ আসর ডিআইটি চত্বরে ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানেগরের উদ্যোগে মাহে রমজানের পবিত্রতা রক্ষার দাবিতে স্বাগত মিছিল পূর্ব  সমাবেশে তিনি এ কথা বলেন। সেক্রেটারি সুলতান মাহমুদের সঞ্চালনায় মিছিলে উপস্থিত ছিলেন, নগর সহ-সভাপতি মুহা. নুর হোসেন, সাংগঠনিক সম্পাদক মাও. শাসুল আলম, প্রচার ও দাওয়া সম্পাদক বিলাল খান, অর্থ  সম্পাদক মুহা. ইসমাইল, ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানেগরের সভাপতি মাওলানা হাবিবুল্লাহ হাবিব, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানেগরের সভাপতি মুহা. ওমর ফারুক, শহর শাখার সভাপতি আলহাজ্ব আ. সোবহান, বন্দর থানার সভাপতি মুহা. আবুল হাশেম সহ থানা শাখার দায়িত্বশীল ও তৌহিদী জনতা।

তিনি আরও বলেন, পবিত্র মাহে রমজানে দিনের বেলায় হোটেল রেস্তোরা  ও সকল প্রকার অশ্লীলতা বন্ধ রাখতে হবে। দ্রব্যমূল্য ক্রয়সীমার মধ্যে রাখতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে কার্যকরী পদক্ষেপ নিতে আহবান জানান।

মুফতি মাসুম বিল্লাহ আরও বলেন, খেজুর দিয়ে ইফতার করা প্রিয় নবীর সুন্নত। সেখানে শিল্পমন্ত্রী বলে বড়ই দিয়ে ইফতার করেন। এটা দুঃখজনক। প্রধানমন্ত্রীর কাছে থেকে তারা  এসব আজগুবি কথাবার্তা শিখেছে মনে হচ্ছে। বেগুনের পরিবর্তে মিষ্টিমকুমড়ার চপ, কাঁঠালের বার্গার, তেল ছাড়া রান্না! এসব হাস্যকর কথা সাধারণ জনগণ শুনতে চায় না।

এদিকে মুফতি মাসুম বিল্লাহর নেতৃত্বে এক প্রতিনিধি দল অজ দুপুর ১.৩০ মি. মাহে রমজানের পবিত্রতা রক্ষার দাবিতে ডিসি ও এসপি বরাবর স্মারকলিপি পেশ করেন

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL