1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
খান মাসুদের মানবিক কর্মসূচিতে যুবলীগ প্রশংসিত  - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ১০ এপ্রিল ২০২৪, ০৯:০০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ  সিদ্ধিরগঞ্জে হিলফুল ফুজুল যুব সংঘের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ রূপগঞ্জের গরিব মানুষের মধ্যে ঈদসামগ্রী বিতরণ

খান মাসুদের মানবিক কর্মসূচিতে যুবলীগ প্রশংসিত 

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৭৭ Time View

সকাল নারায়ণগঞ্জঃ 

বন্দর থানা যুবলীগ নেতা খান মাসুদের উদ্যোগে এস এস সি ও সমমান পরিক্ষার্থীদের চলাচলের সুবিধার্থে যানযট মুক্ত ধারাবাহিক কর্মসূচি পালনে বন্দরে অভিভাবকদের মুখে যুবলীগ প্রশংসিত। 

প্রতি বছরের ন্যায় এবছরেও যুবলীগ নেতা খান মাসুদের নির্দেশে চারটি শিক্ষা প্রতিষ্ঠানের সামনে সড়কে ট্রাফিকের ভুমিকায় দায়িত্ব পালন করেছে যুবলীগের স্বেচ্ছাসেবক কর্মীরা। 

বুধবার (২৮ ফেব্রুয়ারি) সকালে এমপি সেলিম ওসমান ও শামীম ওসমানের ছবি সম্বলিত গেঞ্জি পরিহিত বন্দর গার্লস স্কুল এন্ড কলেজ, বি.এম. ইউনিয়ন স্কুল এন্ড কলেজ, শাহি মসজিদ এলাকা সিকদার আবদুল মালেক উচ্চ বিদ্যালয় ও ফাযিল মাদ্রাসাসহ বন্দর বাজারস্থ মোড়ে দাঁড়িয়ে ট্রাফিকের ভুমিকায় একর্মসূচি পালন করা হয়।

যানযট মুক্ত কর্মসূচি পালনে পরিক্ষার্থীরা নির্বিঘ্নে পরিক্ষার হলে পৌঁছাতে পারায় খুশি অভিভাবক এবং পরিক্ষার্থীরা। 

এবিষয়ে একাধিক অভিভাবক খান মাসুদের প্রশংসা করে বলেন,রাজনীতিবিদরা যদি এভাবে জনগণের কল্যাণে কাজ করে তাহলে আমাদের দেশে অনেক সমস্যাই সমাধান হয়ে যাবে। আজকে যেমন যুবলীগ নেতা খান মাসুদ তাঁর ব্যক্তিগত উদ্যোগে যুবলীগের কর্মীদের দিয়ে নিঃস্বার্থভাবে যানযট নিরসনে কাজ করাচ্ছে। পাশাপাশি দূর দূরান্তে থেকে আসা অভিভাবকদের বসার জন্য চেয়ারের ব্যবস্থা করে দিয়েছেন এটা সত্যিই খুব প্রশংসনীয় কাজ। 

ভবিষ্যতে এই কর্মীরা নেতৃত্ব পেলে সমাজে জনগণের কল্যাণে কাজ করবে বলে আমরা মনে করি। এধরনের জনকল্যাণমুখী কাজ নতুন প্রজন্মদের জন্য শিক্ষনীয়। আমরা চাই খান মাসুদের মতো সকল রাজনৈতিক নেতা কর্মীরা দেশের সেবায় কাজ করুক। আর যুবলীগ হোক মানুষের ভরসায় প্রতিক।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL