1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
খান মাসুদের মানবিক কর্মসূচিতে যুবলীগ প্রশংসিত  - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:০১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

খান মাসুদের মানবিক কর্মসূচিতে যুবলীগ প্রশংসিত 

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৮৯ Time View

সকাল নারায়ণগঞ্জঃ 

বন্দর থানা যুবলীগ নেতা খান মাসুদের উদ্যোগে এস এস সি ও সমমান পরিক্ষার্থীদের চলাচলের সুবিধার্থে যানযট মুক্ত ধারাবাহিক কর্মসূচি পালনে বন্দরে অভিভাবকদের মুখে যুবলীগ প্রশংসিত। 

প্রতি বছরের ন্যায় এবছরেও যুবলীগ নেতা খান মাসুদের নির্দেশে চারটি শিক্ষা প্রতিষ্ঠানের সামনে সড়কে ট্রাফিকের ভুমিকায় দায়িত্ব পালন করেছে যুবলীগের স্বেচ্ছাসেবক কর্মীরা। 

বুধবার (২৮ ফেব্রুয়ারি) সকালে এমপি সেলিম ওসমান ও শামীম ওসমানের ছবি সম্বলিত গেঞ্জি পরিহিত বন্দর গার্লস স্কুল এন্ড কলেজ, বি.এম. ইউনিয়ন স্কুল এন্ড কলেজ, শাহি মসজিদ এলাকা সিকদার আবদুল মালেক উচ্চ বিদ্যালয় ও ফাযিল মাদ্রাসাসহ বন্দর বাজারস্থ মোড়ে দাঁড়িয়ে ট্রাফিকের ভুমিকায় একর্মসূচি পালন করা হয়।

যানযট মুক্ত কর্মসূচি পালনে পরিক্ষার্থীরা নির্বিঘ্নে পরিক্ষার হলে পৌঁছাতে পারায় খুশি অভিভাবক এবং পরিক্ষার্থীরা। 

এবিষয়ে একাধিক অভিভাবক খান মাসুদের প্রশংসা করে বলেন,রাজনীতিবিদরা যদি এভাবে জনগণের কল্যাণে কাজ করে তাহলে আমাদের দেশে অনেক সমস্যাই সমাধান হয়ে যাবে। আজকে যেমন যুবলীগ নেতা খান মাসুদ তাঁর ব্যক্তিগত উদ্যোগে যুবলীগের কর্মীদের দিয়ে নিঃস্বার্থভাবে যানযট নিরসনে কাজ করাচ্ছে। পাশাপাশি দূর দূরান্তে থেকে আসা অভিভাবকদের বসার জন্য চেয়ারের ব্যবস্থা করে দিয়েছেন এটা সত্যিই খুব প্রশংসনীয় কাজ। 

ভবিষ্যতে এই কর্মীরা নেতৃত্ব পেলে সমাজে জনগণের কল্যাণে কাজ করবে বলে আমরা মনে করি। এধরনের জনকল্যাণমুখী কাজ নতুন প্রজন্মদের জন্য শিক্ষনীয়। আমরা চাই খান মাসুদের মতো সকল রাজনৈতিক নেতা কর্মীরা দেশের সেবায় কাজ করুক। আর যুবলীগ হোক মানুষের ভরসায় প্রতিক।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL