1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আলীরটেকে বিনামূল্যে চক্ষু চিকিৎসা ও ডায়াবেটিস পরীক্ষা অনুষ্ঠিত - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:৫২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

আলীরটেকে বিনামূল্যে চক্ষু চিকিৎসা ও ডায়াবেটিস পরীক্ষা অনুষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৭৯ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ সদর থানাধীন আলীটেকে বিনামূল্যে চক্ষু চিকিৎসা, ছানি অপারেশন ও ডায়াবেটিস পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৪ ফেব্রæয়ারী) দুপুরে আলীটেক ইউনিয়নের সরকার বাড়ী এলাকায় আলীরটেক ১নং সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ‘রোটারী ক্লাব অব নারায়ণগঞ্জ সেন্ট্রাল’র উদ্যোগে এবং আলীরটেক সরকার বাড়ী একতা যুব উন্নয়ন সংসদের সহযোগীতায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আলীরটেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো: জাকির হোসেন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, রোটারী ক্লাব সব সময়ই নিজেদের অর্থায়নে বিভিন্ন সমাজ সেবামূলক কাজ করে আসছে। এজন্য তাদের প্রতি আমার অগাধ শ্রদ্ধা। আপনাদের এ ধরনের কাজে আমরা পাশে থাকবো, যতটুক সম্ভব সহযোগীতা করবো।

আপনারা এখানে চক্ষু সেবা দিচ্ছেন। বিশ্বাস করি ভালো ডাক্তার দিয়েই দিচ্ছেন। তবে ভালো ডাক্তার দিয়ে যদি চক্ষু সেবাটা না দেন, তাহলে আমাদের বড় ধরনের একটা ক্ষতি হয়ে যাবে। কেননা, চক্ষু একটা মারাত্ত¡ক জিনিস। আমার চোঁখে যে চশমাটা, এটার পাওয়ার ৫শ।

এটা পড়তে আমার খুব কষ্ট হয়। তবুও পড়ি। কারণ এটা ছাড়া আমি মানুষকে দেখে চিনতে পারিনা। আমি একজন চেয়ারম্যান, এখন যদি বলি আমি আমার গ্রামের মানুষকে চিনতে পারিনা, তারা বলবে নির্বাচন শেষ হওয়ার কারণে তাদের আমি চিনছি না। যাইহোক, আমার যেহেতু চোঁখের সমস্যা আছে, তাই চোঁখ যে কি জিনিস আমি তা বুঝি। তাই চোঁখের বিষয়ে আপনারা একটু সর্তক থাকবেন, সেবার নামে যেন কেউ ক্ষতিগ্রস্থ না হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বক্তাবলী পরগণার ময়ালী প্রধান আলহাজ্ব মো: আনোয়ার হোসেন, জামিয়া মুহাম্মদীয়া নূরীয়া আলীরটেক মাদরাসার মুহতামিম আলহাজ্ব আতাউল হক সরকার, একই মাদরাসার সিনিয়র সহ সভাপতি মো: সৈয়দ হোসেন সরকার, রোটারী ক্লাব অব রাজধানী সোনারগাঁয়ের চেয়ারম্যান হাফিজুল ইসলাম, বিশিষ্ট সমাজ সেবক হাফেজ আলী হোসেন সরকার, আলীরটেক ১নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মো: শাহিন হোসেন সরকার, ডিগ্রিচর মাদরাসার সভাপতি হাজী জয়নাল আবেদীন ও মো: দিদার হোসেন।

রোটারী ক্লাব অব নারায়ণগঞ্জ সেন্ট্রাল’র প্রেসিডেন্ট আলহাজ্ব শামীম হোসেন সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, রোটারী ক্লাব অব নারায়ণগঞ্জ সেন্ট্রাল’র এজি কাজী আব্দুল তারেক, ভাইস প্রেসিডেন্ট জাহানারা বেগম, পাষ্ট প্রেসিডেন্ট অ্যাডভোকেট খলিলুর রহমান, আলহাজ্ব জাহাঙ্গীর ভান্ডারি, সাদিকুর রহমান সুমন, বিশিষ্ট সমাজ সেবক খান আব্দুল কাদির মাহবুব (বাবু), আলীরটেক ১নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমজাদ হোসেন প্রমূখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL