1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আলীরটেকে বিনামূল্যে চক্ষু চিকিৎসা ও ডায়াবেটিস পরীক্ষা অনুষ্ঠিত - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৫:৫৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ  সিদ্ধিরগঞ্জে হিলফুল ফুজুল যুব সংঘের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ রূপগঞ্জের গরিব মানুষের মধ্যে ঈদসামগ্রী বিতরণ

আলীরটেকে বিনামূল্যে চক্ষু চিকিৎসা ও ডায়াবেটিস পরীক্ষা অনুষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৭১ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ সদর থানাধীন আলীটেকে বিনামূল্যে চক্ষু চিকিৎসা, ছানি অপারেশন ও ডায়াবেটিস পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৪ ফেব্রæয়ারী) দুপুরে আলীটেক ইউনিয়নের সরকার বাড়ী এলাকায় আলীরটেক ১নং সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ‘রোটারী ক্লাব অব নারায়ণগঞ্জ সেন্ট্রাল’র উদ্যোগে এবং আলীরটেক সরকার বাড়ী একতা যুব উন্নয়ন সংসদের সহযোগীতায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আলীরটেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো: জাকির হোসেন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, রোটারী ক্লাব সব সময়ই নিজেদের অর্থায়নে বিভিন্ন সমাজ সেবামূলক কাজ করে আসছে। এজন্য তাদের প্রতি আমার অগাধ শ্রদ্ধা। আপনাদের এ ধরনের কাজে আমরা পাশে থাকবো, যতটুক সম্ভব সহযোগীতা করবো।

আপনারা এখানে চক্ষু সেবা দিচ্ছেন। বিশ্বাস করি ভালো ডাক্তার দিয়েই দিচ্ছেন। তবে ভালো ডাক্তার দিয়ে যদি চক্ষু সেবাটা না দেন, তাহলে আমাদের বড় ধরনের একটা ক্ষতি হয়ে যাবে। কেননা, চক্ষু একটা মারাত্ত¡ক জিনিস। আমার চোঁখে যে চশমাটা, এটার পাওয়ার ৫শ।

এটা পড়তে আমার খুব কষ্ট হয়। তবুও পড়ি। কারণ এটা ছাড়া আমি মানুষকে দেখে চিনতে পারিনা। আমি একজন চেয়ারম্যান, এখন যদি বলি আমি আমার গ্রামের মানুষকে চিনতে পারিনা, তারা বলবে নির্বাচন শেষ হওয়ার কারণে তাদের আমি চিনছি না। যাইহোক, আমার যেহেতু চোঁখের সমস্যা আছে, তাই চোঁখ যে কি জিনিস আমি তা বুঝি। তাই চোঁখের বিষয়ে আপনারা একটু সর্তক থাকবেন, সেবার নামে যেন কেউ ক্ষতিগ্রস্থ না হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বক্তাবলী পরগণার ময়ালী প্রধান আলহাজ্ব মো: আনোয়ার হোসেন, জামিয়া মুহাম্মদীয়া নূরীয়া আলীরটেক মাদরাসার মুহতামিম আলহাজ্ব আতাউল হক সরকার, একই মাদরাসার সিনিয়র সহ সভাপতি মো: সৈয়দ হোসেন সরকার, রোটারী ক্লাব অব রাজধানী সোনারগাঁয়ের চেয়ারম্যান হাফিজুল ইসলাম, বিশিষ্ট সমাজ সেবক হাফেজ আলী হোসেন সরকার, আলীরটেক ১নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মো: শাহিন হোসেন সরকার, ডিগ্রিচর মাদরাসার সভাপতি হাজী জয়নাল আবেদীন ও মো: দিদার হোসেন।

রোটারী ক্লাব অব নারায়ণগঞ্জ সেন্ট্রাল’র প্রেসিডেন্ট আলহাজ্ব শামীম হোসেন সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, রোটারী ক্লাব অব নারায়ণগঞ্জ সেন্ট্রাল’র এজি কাজী আব্দুল তারেক, ভাইস প্রেসিডেন্ট জাহানারা বেগম, পাষ্ট প্রেসিডেন্ট অ্যাডভোকেট খলিলুর রহমান, আলহাজ্ব জাহাঙ্গীর ভান্ডারি, সাদিকুর রহমান সুমন, বিশিষ্ট সমাজ সেবক খান আব্দুল কাদির মাহবুব (বাবু), আলীরটেক ১নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমজাদ হোসেন প্রমূখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL