1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নারায়ণগঞ্জে বাম গণতান্ত্রিক জোটের বিক্ষোভ সমাবেশ ও মিছিল - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ১০ এপ্রিল ২০২৪, ০৫:০৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ  সিদ্ধিরগঞ্জে হিলফুল ফুজুল যুব সংঘের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ রূপগঞ্জের গরিব মানুষের মধ্যে ঈদসামগ্রী বিতরণ

নারায়ণগঞ্জে বাম গণতান্ত্রিক জোটের বিক্ষোভ সমাবেশ ও মিছিল

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫০ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

অর্থ পাচারের অভিযোগের সুষ্ঠু তদন্ত, শে^তপত্র প্রকাশ ও টাকা উদ্ধার কর খেলাপি ঋণ আদায় কর, দায়ীদের শাস্তি দাও

অর্থ পাচারের অভিযোগের সুষ্ঠু তদন্ত, শে^তপত্র প্রকাশ ও টাকা উদ্ধার, খেলাপি ঋণ আদায়, দায়ীদের শাস্তি, সমস্ত আর্থিক অব্যবস্থাপনা অনিয়ম বন্ধের দাবিতে আজ বিকাল ৪ টায় বাম গণতান্ত্রিক জোটের দেশব্যাপী কর্মসূচির অংশ হিসাবে নারায়ণগঞ্জ জেলা শাখার উদ্যোগে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে বিক্ষোভ সমাবেশ ও শহরে মিছিল অনুষ্ঠিত হয়।

বাম গণতান্ত্রিক জোট নারায়ণগঞ্জ জেলার সমন্বয়ক হাফিজুল ইসলামের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, বাংলাদেশের কমিউনিস্ট পার্টির নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক শিবনাথ চক্রবর্ত্তী. বাসদ নারায়ণগঞ্জ জেলার সদস্যসচিব আবু নাঈম খান বিপ্লব, বাসদ নেতা এস এম কাদির, সিপিবি নেতা বিমল কান্তি দাস।


নেতৃবৃন্দ বলেন, দেশের আর্থিক খাতের অব্যবস্থাপনার দায় বাংলাদেশ ব্যাংক এড়িয়ে যেতে পারে না। ব্যাংকের তথ্য উন্মুক্ত ও স্বচ্ছতা নিশ্চিত করতে হবে। খেলাপি ঋণ আদায় ও পাচারের টাকা ফেরত আনতে কঠোর পদক্ষেপ গ্রহণের আহŸান জানিয়ে নেতৃবৃন্দ বলেন, এর প্রাথমিক পদক্ষেপ হিসেবে অনতিবিলম্বে খেলাপিদের তালিকা ও ঋণ অনুমোদনের সাথে জড়িতদের তালিকা প্রকাশ করতে হবে। ‘আমি, ডামি’র নির্বাচনের পার্লামেন্ট জনগণের পার্লামেন্ট নয়, এটা লুটেরা ব্যবসায়ী ও একদলীয় কর্তৃত্ববাদী ক্ষমতাসীনদের ক্লাব।


নেতৃবৃন্দ আরও বলেন ২০০৮ সালের পর দেশের টাকা ফেরত আনা হলো, অথচ আওয়ামী দলীয় লোকদের বিরুদ্ধে অর্থ পাচারের অভিযোগে কারোর টাকা ফেরত আনা হলো না। এখন কিছু গোষ্ঠী, পরিবার সরকারের ছত্রছায়ায় ব্যাংক লুটপাট করে চলেছে। দুর্নীতিবাজ ব্যাংক পরিচালকদের অপসারণ করা হচ্ছে না। এদের বিরুদ্ধে ব্যবস্থা না নিয়ে বরং পুরস্কৃত করা হচ্ছে।


নেতৃবৃন্দ বলেন, মুক্তবাজারের ধারা অব্যাহত রেখে সংকট সমাধান হবে না। আর্থিক খাতে অব্যবস্থাপনা দূর না করতে পারলে নিত্যপণ্যের মূল্যবৃদ্ধি, লুটপাট-দুর্নীতি দূর করা যাবে না। নেতৃবৃন্দ দুর্নীতিবাজ লুটেরাদের বিরুদ্ধে সংগ্রাম গড়ে তুলতে দেশবাসীর প্রতি আহŸান জানান।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL