1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
গোল টেবিল বৈঠকে তোয়াক্কা না করে আবারো রাস্তা হকারদের দখলে - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৪:৫৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত সাকিব খানের গোপনাঙ্গ কেটে ফেললেন স্ত্রী  রূপগঞ্জে কৃষকের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ এসপির নাম ভাঙ্গিয়ে প্রতারক সোহেলের চাঁদাবাজি কোটা সমস্যার সমাধান করার দাবি জাতীয় শিক্ষাধারার রায়ের বাজার উচ্চ বিদ্যালয়ে নগর কৃষি বিষয়ক পরীক্ষামূলক কার্যক্রম কোটা বিরোধী আন্দোলনকে আদালত বিরোধী বলা পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্য দেশকে মেধাশূন্য করার নামান্তর

গোল টেবিল বৈঠকে তোয়াক্কা না করে আবারো রাস্তা হকারদের দখলে

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১০৭ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জে আলোচিত গোল টেবিল বৈঠকের পরে কথা মোতাবেক উচ্ছেদ করা হয়েছিল হকারদের উচ্ছেদের এক দিন পরেই আবার রাস্তায় নামে হকাররা বিভিন্ন ভাবে চালাচ্ছে হকারি যে সকল রাস্তা থেকে তাদের উচ্ছেদ করা হয়েছিল ফের একই জায়গায় তাদের পুলিশ, প্রশাসন, মেয়র, এমপি, ডিসি, এসপি কে তোয়াক্কা করে বসছে তারা। 

সকাল নারায়ণগঞ্জ এর এক প্রতিনিধি এই বিষয়ে তথ্য সংগ্রহ করতে গেলে তাকে হকার আজাদ ওরফে হকারদের চাঁদাবাজ লাইনমেন চা বানানোর কেতলি উঠিয়ে বলে আমাদের উঠানোর খমতা কারো নেই আমরা এই উঠবো এই বসবো কেউ আমাদের উচ্ছেদ করতে পারবে না সেটা মেয়র হোক বা এমপি হোক বা আইনশৃংখলা রক্ষাকারী বাহিনী। হকার আজাদ ওরফে হকারদের চাঁদাবাজ গতকাল শনিবার (১৭ ফেব্রুয়ারী) রাত ১০ ঘটিকায় চাষারা বেলি টাওয়ার এর সমনে এই ঘটনা ঘটে। সকাল নারায়ণগঞ্জ অনলাইন পোরটাল এর প্রতিনিধি রাত ১০.৩২ ঘটিকায় নারায়ণগঞ্জ সদর থানা তদন্ত অসিকে কল করার পর তিনি বলেন আমি এখনি একটি টিম পাঠাচ্ছি। তদন্ত টিম আসার পর কোন প্রদক্ষেপ না নিয়ে চলে যায়। 

এই সকল হকারদের কারা দিচ্ছে ঠাই। কাদের কথায় করছে এমন তারা। তাদের পিছনেকি আদেও রাজনৈতিক কোনো হাত রয়েছে নাকি। কাদের ইনন্দনে তাদের রক্ত এত গরম। 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL