1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
গোল টেবিল বৈঠকে তোয়াক্কা না করে আবারো রাস্তা হকারদের দখলে - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০১:২৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

গোল টেবিল বৈঠকে তোয়াক্কা না করে আবারো রাস্তা হকারদের দখলে

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১০৯ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জে আলোচিত গোল টেবিল বৈঠকের পরে কথা মোতাবেক উচ্ছেদ করা হয়েছিল হকারদের উচ্ছেদের এক দিন পরেই আবার রাস্তায় নামে হকাররা বিভিন্ন ভাবে চালাচ্ছে হকারি যে সকল রাস্তা থেকে তাদের উচ্ছেদ করা হয়েছিল ফের একই জায়গায় তাদের পুলিশ, প্রশাসন, মেয়র, এমপি, ডিসি, এসপি কে তোয়াক্কা করে বসছে তারা। 

সকাল নারায়ণগঞ্জ এর এক প্রতিনিধি এই বিষয়ে তথ্য সংগ্রহ করতে গেলে তাকে হকার আজাদ ওরফে হকারদের চাঁদাবাজ লাইনমেন চা বানানোর কেতলি উঠিয়ে বলে আমাদের উঠানোর খমতা কারো নেই আমরা এই উঠবো এই বসবো কেউ আমাদের উচ্ছেদ করতে পারবে না সেটা মেয়র হোক বা এমপি হোক বা আইনশৃংখলা রক্ষাকারী বাহিনী। হকার আজাদ ওরফে হকারদের চাঁদাবাজ গতকাল শনিবার (১৭ ফেব্রুয়ারী) রাত ১০ ঘটিকায় চাষারা বেলি টাওয়ার এর সমনে এই ঘটনা ঘটে। সকাল নারায়ণগঞ্জ অনলাইন পোরটাল এর প্রতিনিধি রাত ১০.৩২ ঘটিকায় নারায়ণগঞ্জ সদর থানা তদন্ত অসিকে কল করার পর তিনি বলেন আমি এখনি একটি টিম পাঠাচ্ছি। তদন্ত টিম আসার পর কোন প্রদক্ষেপ না নিয়ে চলে যায়। 

এই সকল হকারদের কারা দিচ্ছে ঠাই। কাদের কথায় করছে এমন তারা। তাদের পিছনেকি আদেও রাজনৈতিক কোনো হাত রয়েছে নাকি। কাদের ইনন্দনে তাদের রক্ত এত গরম। 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL