1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
গোল টেবিল বৈঠকে তোয়াক্কা না করে আবারো রাস্তা হকারদের দখলে - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
জাতীয় সঙ্গীত নয়, অর্থনীতি নিয়ে ভাবনার আহবান নতুনধারার আইন-শৃঙ্খলা পরিস্থিতি উন্নতির জন্য পুলিশ সুপারের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিময় নারায়ণগঞ্জ ডিসি অফিস অনুষ্ঠিত হলো আমার শহর আমার হাতেই হোক পরিস্কার  দীর্ঘ ১০ বছর পর নিজে এলাকায় লুৎফর রহমান বাদল  শহীদদের স্মরণে খতমে কুরআন ও দোয়া মাহফিল ইসলামী শ্রমিক আন্দোলনের BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা ও খন্দকার লুৎফর রহমান স্বপন ফাউন্ডেশন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব টিপু’র উপর হামলা  স্বাধীনতার ১ মাস পূর্ণ; শহীদ ও আহতদের জন্য ইসলামী আন্দোলনের দোয়া অনুষ্ঠান রূপগঞ্জে নবযোগদানকৃত উপজেলা নির্বাহী অফিসারকে অফিসার্স ক্লাবের শুভেচ্ছা  ডিসি ও এসপির সাথে ইসলামী আন্দোলনের সাক্ষাৎ

গোল টেবিল বৈঠকে তোয়াক্কা না করে আবারো রাস্তা হকারদের দখলে

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১২২ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জে আলোচিত গোল টেবিল বৈঠকের পরে কথা মোতাবেক উচ্ছেদ করা হয়েছিল হকারদের উচ্ছেদের এক দিন পরেই আবার রাস্তায় নামে হকাররা বিভিন্ন ভাবে চালাচ্ছে হকারি যে সকল রাস্তা থেকে তাদের উচ্ছেদ করা হয়েছিল ফের একই জায়গায় তাদের পুলিশ, প্রশাসন, মেয়র, এমপি, ডিসি, এসপি কে তোয়াক্কা করে বসছে তারা। 

সকাল নারায়ণগঞ্জ এর এক প্রতিনিধি এই বিষয়ে তথ্য সংগ্রহ করতে গেলে তাকে হকার আজাদ ওরফে হকারদের চাঁদাবাজ লাইনমেন চা বানানোর কেতলি উঠিয়ে বলে আমাদের উঠানোর খমতা কারো নেই আমরা এই উঠবো এই বসবো কেউ আমাদের উচ্ছেদ করতে পারবে না সেটা মেয়র হোক বা এমপি হোক বা আইনশৃংখলা রক্ষাকারী বাহিনী। হকার আজাদ ওরফে হকারদের চাঁদাবাজ গতকাল শনিবার (১৭ ফেব্রুয়ারী) রাত ১০ ঘটিকায় চাষারা বেলি টাওয়ার এর সমনে এই ঘটনা ঘটে। সকাল নারায়ণগঞ্জ অনলাইন পোরটাল এর প্রতিনিধি রাত ১০.৩২ ঘটিকায় নারায়ণগঞ্জ সদর থানা তদন্ত অসিকে কল করার পর তিনি বলেন আমি এখনি একটি টিম পাঠাচ্ছি। তদন্ত টিম আসার পর কোন প্রদক্ষেপ না নিয়ে চলে যায়। 

এই সকল হকারদের কারা দিচ্ছে ঠাই। কাদের কথায় করছে এমন তারা। তাদের পিছনেকি আদেও রাজনৈতিক কোনো হাত রয়েছে নাকি। কাদের ইনন্দনে তাদের রক্ত এত গরম। 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL