1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ইসলামী শ্রমিক আন্দোলন নারায়ণগঞ্জ মহানগর এর মজলিশে শুরা অধিবেশন অনুষ্ঠিত - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৫:২৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

ইসলামী শ্রমিক আন্দোলন নারায়ণগঞ্জ মহানগর এর মজলিশে শুরা অধিবেশন অনুষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ২৫ জানুয়ারী, ২০২৪
  • ৮৮ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

২৫ জানুয়ারি বৃহস্পতিবার বাদ সকাল ১০টায় আই এ বি মহানগর কার্যালয়ে মহানগর সভাপতি মুফতী হাবিবউল্লাহ হাবিব এর সভাপতিত্বে ও মহানগর সাধারণ সম্পাদক মুহাম্মাদ ফারুক হাওলাদার এর সঞ্চালনা নগর মজলিশে শুরা অধিবেশন অনুষ্ঠিত হয়।

এতে কোরআন তেলওয়াত করেন নগর প্রশিক্ষণ সম্পাদক মুহাম্মাদ সিরাজুল ইসলাম সাহেব। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ কেন্দ্রীয় ঢাকা বিভাগীয় সম্পাদক মাওলানা ওমর ফারুক।

প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় নারী ও শিশু বিষয়ক সম্পাদক মাওলানা হাছান ইমাম মুন্সি, বিষেশ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামি আন্দোলন নারায়ণগন্জ মহানগর সভাপতি মুফতী মাসুম বিল্লাহ ও সাধারণ সম্পাদক মুহাম্মাদ সুলতান মাহমুদ, অর্থ সম্পাদক মুহাম্মাদ ইসমাইল হোসেন।

বিষেশ মেহমান হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগন্জ এর প্রবীণ মুরুব্বি বাংলাদেশ কোরআন শিক্ষা বোর্ড নারায়ণগন্জ জেলা সাধারণ সম্পাদক আলহাজ্ব আলী হোসেন কাজল মাস্টার সাহেব।

প্রধান অতিথি বলেন, অবৈধভাবে দেশের ক্ষমতা দখল করার পরপরই একের পর এক অস্থিতিশীল পরিবের তৈরি হচ্ছে। ট্রান্সজেন্ডার নিয়ে পাঠ্যপুস্তকে কোমলমতি শিশুদের মগজ ধোলায় করা সহ আগামী জেনারেশনকে মূর্খ বানানোর পাঁয়তারা চলছে।

প্রধান বক্তা বলেন,  ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের শিক্ষক আসিফ মাহতাবকে স্বপদে পুনর্বহাল করতে হবে। তার বিরুদ্ধে আনীত সকল অভিযোগ বাতিল করতে হবে। তিনি সঠিক বিষয়ে গণসচেতনা বৃদ্ধি করতে সময়পোযোগী বক্তব্য রেখেছেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL