1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার দুইবারের এমপিকে - গণ সংবর্ধনা - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৫:৫৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার দুইবারের এমপিকে – গণ সংবর্ধনা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ২২ জানুয়ারী, ২০২৪
  • ১০০ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জে -৩ (সোনারগাঁ) আসনে নব নির্বাচিত সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার দুইবারের এমপিকে পরাজিত করে বিপুল ভোটে নির্বাচিত হওয়ায় গণ সংবর্ধনা দিয়েছেন পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগি অঙ্গ-সংগঠন।

সোমবার সকালে উপজেলার পিরোজপুর ইউনিয়নের শিল্পাঞ্চল মেঘনা শিল্পনগর স্কুল মাঠে এ গণ সংবর্ধনা দেওয়া হয়।

সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের উদ্যোগে ও পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সৌজন্যে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে ফুলের শুভেচ্ছায় সিক্ত হন আব্দুল্লাহ আল কায়সার।

এ সময় চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের সভাপতিত্বে, সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফিরোজ্জামান মোল্লা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. আশরাফুজ্জামান, সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাংগঠনিক সম্পাদক আরিফ, আওয়ামী লীগ নেতা ও ইউপি সদস্য সেলিম রেজা প্রমুখ। 

এসময় পিরোজপুর ইউনিয়ন পরিষদের সদস্য ও আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আব্দুল্লাহ আল কায়সার বলেছেন, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও পিরোজপুর ইউনিয়নের আপনাদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম আমার ছোট ভাই। আমি মাসুমকে সাথে নিয়েই অনেক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করি।

বিগত ১০ বছরে পিছিয়ে পড়া সোনারগাঁকে আগামী ৫ বছরের মধ্যে উন্নয়ন করে স্মার্ট  সোনারগাঁ গড়ে তুলবো এটা আমার চ্যালেঞ্জ। তিনি বলেন আপনারা আমাকে বিপুল ভোটে এমপি বানিয়েছেন এখন আমার দায়িত্ব হলো আপনাদের সুখে শান্তিতে রাখা, অবকাঠামো উন্নয়ন করা।

সেজন্য আমার সাথে পিরোজপুর ইউনিয়নের প্রতিটি নেতাকর্মীরও দায়িত্ব আমার সাথে আপনাদের ভালো রাখার দায়িত্ব এবং সোনারগাঁয়ে সর্ব সাধারনের উন্নয়ন লক্ষে কাজ করা ও সোনারগাঁও কে মাদক মুক্ত করা আমার সাথে আপনাদেরও দায়িত্ব।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL