1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সিএনজির ধাক্কায় স্বামীর মৃত্যু, স্ত্রী হাসপাতালে - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:২৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

সিএনজির ধাক্কায় স্বামীর মৃত্যু, স্ত্রী হাসপাতালে

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ১০ ফেব্রুয়ারী, ২০২০
  • ৫৩ Time View
সিএনজির ধাক্কায় স্বামীর মৃত্যু, স্ত্রী হাসপাতালে
সিএনজির ধাক্কায় স্বামীর মৃত্যু, স্ত্রী হাসপাতালে (ছবি সকাল নারায়ানঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ

আড়াইহাজার উপজেলায় সিএনজি ধাক্কায় আলী হোসেন নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে।

রোববার (৯ ফেব্রুয়ারি) সকালে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে তার মৃত্যু হয়। নিহতের স্ত্রী আহত ঝর্না বেগমের অবস্থা আশঙ্কাজনক অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

নিহত  হোসেন স্থানীয় ফতেপুর ইউপির বগাদী মোল্লাপাড়া এলাকার জসিম উদ্দিনের ছেলে।

এর আগে শুক্রবার (৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় আড়াইহাজার দক্ষিণপাড়া জোলাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর সিএনজি চালক পালিয়ে গেলেও এলাকাবাসী সিএনজিটি আটক করে। 

নিহতের শ্যালক রহিম জানান, বোন ঝর্না বেগম ও তার স্বামী আলী হোসেন সন্ধ্যায় তিলচন্দ্রীর কাহিন্দী মেলা থেকে এসে আড়াইহাজার-গোপালদী সড়কের বগাদী এলাকায় রাস্তার পাশে দাঁড়িয়ে কথা বলতে ছিলেন। এ সময় আড়াইহাজার থেকে গোপালদীগামী একটি বেপরোয়া গতির সিএনজি হঠাৎ তাদের উপরে ওঠিয়ে দেয়। এ সময় আলী হোসেন ও বোন ঝর্না আহত হন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL