1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সিএনজির ধাক্কায় স্বামীর মৃত্যু, স্ত্রী হাসপাতালে - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
জাতীয় সঙ্গীত নয়, অর্থনীতি নিয়ে ভাবনার আহবান নতুনধারার আইন-শৃঙ্খলা পরিস্থিতি উন্নতির জন্য পুলিশ সুপারের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিময় নারায়ণগঞ্জ ডিসি অফিস অনুষ্ঠিত হলো আমার শহর আমার হাতেই হোক পরিস্কার  দীর্ঘ ১০ বছর পর নিজে এলাকায় লুৎফর রহমান বাদল  শহীদদের স্মরণে খতমে কুরআন ও দোয়া মাহফিল ইসলামী শ্রমিক আন্দোলনের BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা ও খন্দকার লুৎফর রহমান স্বপন ফাউন্ডেশন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব টিপু’র উপর হামলা  স্বাধীনতার ১ মাস পূর্ণ; শহীদ ও আহতদের জন্য ইসলামী আন্দোলনের দোয়া অনুষ্ঠান রূপগঞ্জে নবযোগদানকৃত উপজেলা নির্বাহী অফিসারকে অফিসার্স ক্লাবের শুভেচ্ছা  ডিসি ও এসপির সাথে ইসলামী আন্দোলনের সাক্ষাৎ

সিএনজির ধাক্কায় স্বামীর মৃত্যু, স্ত্রী হাসপাতালে

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ১০ ফেব্রুয়ারী, ২০২০
  • ৫৮ Time View
সিএনজির ধাক্কায় স্বামীর মৃত্যু, স্ত্রী হাসপাতালে
সিএনজির ধাক্কায় স্বামীর মৃত্যু, স্ত্রী হাসপাতালে (ছবি সকাল নারায়ানঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ

আড়াইহাজার উপজেলায় সিএনজি ধাক্কায় আলী হোসেন নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে।

রোববার (৯ ফেব্রুয়ারি) সকালে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে তার মৃত্যু হয়। নিহতের স্ত্রী আহত ঝর্না বেগমের অবস্থা আশঙ্কাজনক অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

নিহত  হোসেন স্থানীয় ফতেপুর ইউপির বগাদী মোল্লাপাড়া এলাকার জসিম উদ্দিনের ছেলে।

এর আগে শুক্রবার (৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় আড়াইহাজার দক্ষিণপাড়া জোলাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর সিএনজি চালক পালিয়ে গেলেও এলাকাবাসী সিএনজিটি আটক করে। 

নিহতের শ্যালক রহিম জানান, বোন ঝর্না বেগম ও তার স্বামী আলী হোসেন সন্ধ্যায় তিলচন্দ্রীর কাহিন্দী মেলা থেকে এসে আড়াইহাজার-গোপালদী সড়কের বগাদী এলাকায় রাস্তার পাশে দাঁড়িয়ে কথা বলতে ছিলেন। এ সময় আড়াইহাজার থেকে গোপালদীগামী একটি বেপরোয়া গতির সিএনজি হঠাৎ তাদের উপরে ওঠিয়ে দেয়। এ সময় আলী হোসেন ও বোন ঝর্না আহত হন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL