1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ছিন্নমূল শীতার্ত মানুষদের জন্য নারায়ণগঞ্জে বাসদের কম্বল বিতরণ - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৬:০৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

ছিন্নমূল শীতার্ত মানুষদের জন্য নারায়ণগঞ্জে বাসদের কম্বল বিতরণ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ১৫ জানুয়ারী, ২০২৪
  • ৬৭ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

ছিন্নমূল অতিদরিদ্র শীতার্ত মানুষদের মাঝে বাসদ নারায়ণগঞ্জ জেলা শাখার পক্ষ থেকে ২ নং রেল গেটস্থ জেলা কার্যালয়ে কম্বল বিতরণ করা হয়।

কম্বল বিতরণকালে উপস্থিত ছিলেন বাসদের জেলার আহŸায়ক নিখিল দাস, সদস্যসচিব আবু নাঈম খান বিপ্লব, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর অসিত বরণ বিশ^াস, গার্মেন্টস শ্রমিক ফ্রন্ট নারায়ণগঞ্জ জেলার সভাপতি সেলিম মাহমুদ, বাসদ ফতুল্লা থানার আহŸায়ক এম এ মিল্টন, রি-রোলিং স্টিল মিলস শ্রমিক ফ্রন্ট নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক এস এম কাদির।


নিখিল দাস বলেন, দ্রব্যমূল্যের চাপে সাধারণ মানুষ পিষ্ট। মানুষ ইতিমধ্যে তার খাদ্য তালিকা থেকে খাবার কমিয়ে দিয়েছে। নিত্য পণ্যের দাম প্রতি নিয়তই বাড়ছে। সরকার একটা একদলীয় নাটক মঞ্চস্থ করে আবার ক্ষমতাসীন হয়েছে। ১৪ সালে বিনা ভোটের নির্বাচন, ১৮ সালে নিশি ভোটের নির্বাচন আর এবার আমি ও ডামির নির্বাচন করে সরকারে এসেছে।

দুর্নীতিবাজ, সিন্ডিকেট ব্যবসায়ী, টাকা পাচারকারী, ব্যাংক খেলাপিদের অবাধ লুণ্ঠনের সুযোগ দিয়ে ক্ষমতায় থাকতে চাচ্ছে। ফলে নির্বাচনের আগে পরেও চালসহ বিভিন্ন নিত্যপণ্যের দাম বেড়েছে। দাম বাড়ছে কিন্তু সাধারণ মানুষের আয় বাড়ছে না।

প্রচÐ শীতে দরিদ্র মানুষ মারাত্মক কষ্টে আছে। সরকারের তরফ থেকে কার্যকর কোন পদক্ষেপ নেই। বাসদের পক্ষ তার ক্ষুদ্র সামর্থের মধ্যে সব সময় প্রাকৃতিক দুর্যোগে মানুষের পাশে দাড়ানো হয়। এবারও সীমিত হলেও শীতার্ত মানুষকে সহযোগিতার উদ্যোগ নেয়া হয়েছে। নেতৃবৃন্দ সমাজের সামর্থবান মানুষকে শীতার্ত মানুষের সাহায্যে এগিয়ে আসার আহŸান জানানো হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL