1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
১৯২ ক্যান বিয়ারসহ ৪ যুবক গ্রেফতার - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৪:৫২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

১৯২ ক্যান বিয়ারসহ ৪ যুবক গ্রেফতার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ১০ ফেব্রুয়ারী, ২০২০
  • ১১১ Time View
১৯২ ক্যান বিয়ারসহ ৪ যুবক গ্রেফতার
১৯২ ক্যান বিয়ারসহ ৪ যুবক গ্রেফতার (ছবি সকাল নারায়ানঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ

‘ভ্যালেন্টাইনস ডে  উুপলক্ষে বিয়ার বিক্রির উদ্দেশ্যে ১৯২ ক্যান বিয়ারসহ চার যুবককে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।  

রোববার (৯ ফেব্রুয়ারি) দুপুরে সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকা থেকে তদের  গ্রেফতার করা হয়।  

গ্রেফতারকৃত নাসির সিদ্ধিরগঞ্জের কামতাল এলাকার আব্দুল আলীর ছেলে, একই এলাকার মো. সুজন মো. খলিলের ছেলে ও মো. সাগর হোসেন আব্দুল বাতেনের ছেলে। রুহুল আমিন ঢাকার দোহারের লালু মাঝির ছেলে।  
জেলা গোয়েন্দা পুলিশের ওসি এসএম আলমগীর হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে সাইনবোর্ড এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি প্রাইভেটকারসহ ১৯২ ক্যান বিয়ার উদ্ধার করা হয়।  তিনি জানান, জিজ্ঞাসাবাদ করে আটককৃতদের কাছ থেকে জানা গেছে ক্যান বিয়ারগুলো ঢাকা থেকে নিয়ে আসে তারা। ভালোবাসা দিবসে বিক্রি জন্য মজুদ করা হয়েছিলো।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL