1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
শীতার্ত মানুষের সহায়তায় অর্থ ওশীতবস্ত্র সংগ্রহ - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১১:১৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

শীতার্ত মানুষের সহায়তায় অর্থ ওশীতবস্ত্র সংগ্রহ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ১৪ জানুয়ারী, ২০২৪
  • ৮৬ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

শীতার্ত মানুষের সহায়তায় অর্থ ও শীতবস্ত্র সংগ্রহ করছে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের নেতা কর্মীরা
প্রবল শৈত প্রবাহ জনজীবন বিপর্যস্ত।

বিশেষ করে ছিন্নমুল ও দরিদ্র মানুষেরা শীত বস্ত্রের অভাবে বেশ কষ্টে দিনাতিপাত করছে। শীতার্ত মানুষের পাশে দাড়ানোর জন্য সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট নারায়ণগঞ্জ জেলা শাখার নেতা কর্মীরা শীতার্ত মানুষের জন্য নগদ অর্থ ও শীতবস্ত্র সংগ্রহে নেমেছে।


আজ ১৪ই জানুয়ারি ২৪’ সকাল ১১টায় নারায়ণগঞ্জ শহরের বিভিন্ন মার্কেট ও পথচারীদের থেকে নগদ অর্থ ও শীতবস্ত্র সংগ্রহ করা হয়েছে। আগামী কয়েকদিন এ কাজ অব্যাহত থাকবে।

সংগৃহীত অর্থ ও শীতবস্ত্র উত্তরবঙ্গের দরিদ্র মানুষদের মাঝে বিতরণ করা হবে। যারা সহযোগিতা করতে চান, তারা ২নং রেলগেইট বাসদ কার্যালয়ে বা সংগটনের আহŸায়ক সাইফুল ইসলাম (০১৭৮১-৭৩৬৮৭৯) ও সাধারণ সম্পাদক নাছিমা আক্তার (০১৯২৩-৭১৭৮৬৬) এর সাথে যোগাযোগের জন্য অনুরোধ করা যাচ্ছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL