1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
রূপগঞ্জে বান্ধবীর চক্র্র্রান্তে গণধর্ষণের শিকার গৃহবধূ - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৪৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
ইসদাইরে অবৈধ ক্যাবল ব্যবসা ভ্রাম্যমাণ আদালতের অভিযান, অফিস সীলগালা রক্তে কনো ভাষায় হন্দিুত্ববাদী সাংস্কৃতকি আগ্রাসন রুখে দতিে হবে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে চাষাঢ়া জিয়া হলে বই মেলা উদ্বোধন মহান ২১শে ফেব্রুয়ারী উপলক্ষে বাংলাদেশ জাহাজী শ্রমিক ফেডারেশন এর শ্রদ্ধা নিবেদন মহান ২১শে ফেব্রুয়ারী উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা মৎস্যজীবী লীগের শ্রদ্ধা নিবেদন  আজমেরী ওসমানের পক্ষে শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন কাজী নূর ইসলাম পরশ ও কাজী ফয়সাল হোসেন জিকু পারভীন ওসমান এর পক্ষে শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন কাজী ফয়সাল হোসেন জিকু ও কাজী নূর ইসলাম পরশ  ভাষা আন্দোলনের সকল শহীদের স্মরণে আলোচনা সভা নিতাইগঞ্জে ডিবি পুলিশের অভিযান অস্ত্র কারখানা শনাক্ত, আটক ১ ফতুল্লার পঞ্চবটিস্থ চাঁননগর শিল্প প্রতিষ্ঠান ও এলাকাবাসীর উদ্যোগে ওয়াজ ও দোয়া মাহফিল

রূপগঞ্জে বান্ধবীর চক্র্র্রান্তে গণধর্ষণের শিকার গৃহবধূ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ৯ ফেব্রুয়ারী, ২০২০
  • ২৮ Time View
রূপগঞ্জে বান্ধবীর চক্র্র্রান্তে গণধর্ষণের শিকার গৃহবধূ
রূপগঞ্জে বান্ধবীর চক্র্র্রান্তে গণধর্ষণের শিকার গৃহবধূ

সকাল নারায়ানগঞ্জঃ

বান্ধবীর সহযোগিতায়  এক  গৃহবধূর গণধর্ষণের   অভিযোগ উঠেছে।   এ ঘটনায়  বান্ধবী ও বান্ধবীর স্বামীসহ তিনজনকে আটক করেছে পুলিশ।

রোববার (৯ ফেব্রুয়ারি) দুপুরে   ভুক্তভোগী  বাদী হয়ে এ ঘটনায় রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার হাটাবো এলাকার জমশের আলীর ছেলে শহর আলী, একই এলাকার মন্টু মিয়ার ছেলে রকি ও তার স্ত্রী ফারজানা বেগম।
ভুলতা ফাড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক আজাহার আলী বলেন, এ ঘটনায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে। মামলার অপর এক আসামি পলাতক রয়েছেন। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে ।  

মামলার এজাহারসূত্রে জানা যায়, গত ৫ ফেব্রয়ারী দুপুরে ওই নারীকে তার বান্ধবী ফারজানা বেগম খালা শাশুরীর বাড়িতে নিয়ে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের করে মাসুমাবাদ একটি ফাঁকা বাসায় নিয়ে যায়। এসময় বান্ধবী ফারজানা বেগম বাথরুমে যাওয়ার কথা বলে ওই নারীকে ঘরে বসতে বলে। পরে শহর আলী, রকি ও অজ্ঞাত একজন মিলে ওই নারীকে গণধর্ষণ করে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL