1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
রূপগঞ্জে উদ্ধার চোখ উপড়ানো অজ্ঞাত এক যুবকের লাশরূপগঞ্জে উদ্ধার  - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
তৃতীয় শীতলক্ষ্যা সেতুর টোল প্লাজার সামনে পানি ও খাবার স্যালাইন বিতরণ সমাজ সেবায় বিশেষ অবদানে সম্মাননা পদক আবিরকে খোঁজে পাওয়া যাচ্ছে না  বীর মুক্তিযোদ্ধা দেওয়ান মোহাম্মদ গিয়াস উদ্দিন স্মৃতি সম্মাননা পদক ২০২৪ অনুষ্ঠিত  নগরীতে তৃষ্ণার্তদের মাঝে ইসলামী আন্দোলনের শরবত বিতরণ শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে ৬ষ্ঠ জেলা কারাতে অনুষ্ঠিত রূপগঞ্জে কিশোর গ্যাং, মাদক নির্মূল ও আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত রূপগঞ্জে বৃষ্টি প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত 

রূপগঞ্জে উদ্ধার চোখ উপড়ানো অজ্ঞাত এক যুবকের লাশরূপগঞ্জে উদ্ধার 

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ৯ জানুয়ারী, ২০২৪
  • ১১৩ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার এশিয়ান হাইওয়ে সড়কের পাশ থেকে অজ্ঞাত এক যুবকের মরদেহ উদ্ধার করেছে রুপগঞ্জ থানার পুলিশ। আজ (৯ জানুয়ারি) মঙ্গলবার দুপুর ১টার দিকে রুপগঞ্জ উপজেলার রঘুরামপুর এলাকা থেকে এই লাশ উদ্ধার করে পুলিশ।

রুপগঞ্জ উপজেলার পূর্বাচলের রঘুরামপুর এলাকায় এশিয়ান হাইওয়ে সড়কের পাশে এক যুবকের মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে রূপগঞ্জ থানা পুলিশ লাশটি উদ্ধার। এই বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, রুপগঞ্জ উপজেলার পূর্বাচলের রঘুরামপুর এলাকায় এশিয়ান হাইওয়ে সড়কের পাশে লাশটি পড়ে থাকতে দেখে স্থানীয়রা খবর দেয়।

পরে খরর পেয়ে রূপগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। তবে নিহত ব্যক্তির একটি চোখ উপড়ে ফেলা হয়েছে। এবং শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। তবে উদ্ধার হওয়া মরদেহের পরিচয় এখনো পাওয়া যায়নি। লাশ ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।এবং এ ঘটনায় রূপগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL