1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
রূপগঞ্জে উদ্ধার চোখ উপড়ানো অজ্ঞাত এক যুবকের লাশরূপগঞ্জে উদ্ধার  - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৮:১৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

রূপগঞ্জে উদ্ধার চোখ উপড়ানো অজ্ঞাত এক যুবকের লাশরূপগঞ্জে উদ্ধার 

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ৯ জানুয়ারী, ২০২৪
  • ১৪৪ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার এশিয়ান হাইওয়ে সড়কের পাশ থেকে অজ্ঞাত এক যুবকের মরদেহ উদ্ধার করেছে রুপগঞ্জ থানার পুলিশ। আজ (৯ জানুয়ারি) মঙ্গলবার দুপুর ১টার দিকে রুপগঞ্জ উপজেলার রঘুরামপুর এলাকা থেকে এই লাশ উদ্ধার করে পুলিশ।

রুপগঞ্জ উপজেলার পূর্বাচলের রঘুরামপুর এলাকায় এশিয়ান হাইওয়ে সড়কের পাশে এক যুবকের মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে রূপগঞ্জ থানা পুলিশ লাশটি উদ্ধার। এই বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, রুপগঞ্জ উপজেলার পূর্বাচলের রঘুরামপুর এলাকায় এশিয়ান হাইওয়ে সড়কের পাশে লাশটি পড়ে থাকতে দেখে স্থানীয়রা খবর দেয়।

পরে খরর পেয়ে রূপগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। তবে নিহত ব্যক্তির একটি চোখ উপড়ে ফেলা হয়েছে। এবং শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। তবে উদ্ধার হওয়া মরদেহের পরিচয় এখনো পাওয়া যায়নি। লাশ ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।এবং এ ঘটনায় রূপগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL