1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নির্বাচন বর্জনের দাবিতে গণসংযোগ ও প্রচার মিছিল - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ০৮ মে ২০২৪, ০৮:৪৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

নির্বাচন বর্জনের দাবিতে গণসংযোগ ও প্রচার মিছিল

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ২৭ ডিসেম্বর, ২০২৩
  • ৬৭ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

সরকার দলীয় মন্ত্রী এমপিদের অবৈধ সম্পদ রক্ষার জন্যই সরকার যেনতেন নির্বাচন দিয়ে ক্ষমতা দীর্ঘস্থায়ী করার চেষ্টা করছে ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি মুফতি মাসুম বিল্লাহ বলেছেন, সরকার অবৈধভাবে ক্ষমতায় থাকতে মরিয়া হয়ে উঠছে।

বর্তমানে প্রহসনের নির্বাচনে সরকার দলীয় প্রার্থীদের আয় বেড়েছে ১০০ থেকে এক হাজার গুণ পর্যন্ত। এই অবৈধ সম্পদ রক্ষায় তারা যেনতেন নির্বাচনের মাধ্যমে ক্ষমতাকে দীর্ঘস্থায়ী করার চেষ্টা করছে। ধোকাবাজির নির্বাচন দিয়ে দেশের সম্পদ নষ্ট করছে।

প্রহসনের নির্বাচন বর্জনের করার জন্য দেশবাসী প্রস্তুত। তিনি আসন্ন জাতীয় সংসদ নির্বাচন বর্জনের আহ্বান জানিয়ে বলেন, আমরা বারবার প্রধান নির্বাচন কমিশনারকে (সিইসি) বলেছি এই একতরফা নির্বাচন থেকে সরে আসার কথা বলে আসছি। কিন্তু তিনি অধিকাংশ বিরোধী দলের মতামতের তোয়াক্কা করেনি, কথা শোনেননি; বরং তিনি একদলীয় নির্বাচনের আয়োজন করে দেশকে ভয়াবহ পরিণতির দিকে ঠেলে দিয়েছেন।

আজ বুধবার বিকালে নগরের বিভিন্ন এলাকায় নির্বাচন বর্জনের লক্ষ্যে গণসংযোগ শেষে যৌথ সভায় মুফতি মাসুম বিল্লাহ এসব কথা বলেন।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ২৭ ডিসেম্বর থেকে ৩০ ডিসেম্বর ২০২৩ পর্যন্ত নির্বাচন বর্জনে গণসংযোগ ও জনমত তৈরিতে কর্মসূচি পালন করবে ইসলামী আন্দোলন বাংলাদেশ।

এ সময় আরো উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের জয়েন্ট সেক্রেটারি ডা. সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মাও. শামসুল আলম, ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের

সভাপতি মুফতি হাবীবুল্লাহ হাবিব, শিক্ষক ফোরাম নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি মাও. আব্দুল হান্নান।

তিনি বলেন, পীর সাহেব চরমোনাই দেশপ্রেমিক ঈমানদার জনতার প্রতি আহ্বান জানিয়ে বলেছেন, এই পাতানো নির্বাচনে কোনভাবে সহযোগিতা করা যাবে না। তাই এই নির্বাচনে কোন ভোটার ভোট দিতে যাবে না, ভোট দিবে না।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL