1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
পৌত্রিক বাড়ির ফ্ল্যাট/ সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১০:১৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

পৌত্রিক বাড়ির ফ্ল্যাট/ সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০২৩
  • ৮৯ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৩ নং ওয়ার্ডের  মোঃ রোমেন নামের এক ব্যাক্তি পৌত্রিক বাড়ির ফ্ল্যাট/ সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন করেন।

মঙ্গলবার ২৬ ডিসেম্বর বিকাল ৪ টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের কনফারেন্স রুমে ভুক্তভোগী মোঃ রোমেন তার স্ত্রী জোছনা বেগম ও তার ২ জন শিশু সন্তানসহ পৌত্রিক বাড়ির ফ্ল্যাটের জন্য সংবাদ সম্মেলন করে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ভুক্তভোগী রোমেনের স্ত্রী জোছনা বেগম। তিনি জানান, নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন ২০৪ কলেজ রোড, গলাচিপা, মাসদাইর মৌজার দাগ নং- ১০৫০, জমির পরিমাণ ৬.৫০ শতাংশ,  যেখানে ২টি বিল্ডিং রয়েছে। আমার স্বামীর পৈত্রিক সম্পত্তির ২ ইউনিটের সামনের বিল্ডিং এর ২ রুমের ছোট ১টি ফ্ল্যাটে থাকি।

গত ২৯/১১/২০২৩ইং তারিখে আমার বড় ভাসুর চঞ্চল এবং রুবেল সহ ‘আরো বেশ কিছু লোক নিয়ে আমার বাড়িতে হামলা চালায় এবং ভাংচুর করে টাকা পয়সা, স্বর্ণ, অলংকার, লুট-পাট করে নিয়ে যায়। আজকে আমার যে অসহায় অবস্থা আমি এ বিষয় নিয়ে আপনাদের সামনে তুলে ধরতে চাই। বিগত ২০০৯ সালে পছন্সনীয় বিয়ে করার ঘটনাকে কেন্দ্র করে শুরু হয় রোমেনের লাখে গোটা পরিবারের অন্তর দন্দ্ব আমরা বিয়ে করে দীর্ঘ দিন অন্যত্র ভাড়ায় থাকি এরই মধ্যে মারা যান আমার শ্রদ্ধেয় শ্বশুড় ও শ্বাশুড়ী ২০১৯ সালে আমরা বাড়িতে উঠি কিন্তু তখন বিপত্তি বাধে আমার ভাসুর, ননাস, দেবরের সাথে তারা প্রকাশ্য রূপ ধারন করে এবং শুরু হয় মার মুখি আচরন অব্যাহত থাকে। বাড়ি থেকে উৎখাতের নানা ষড়যন্ত্র এভাবে একসময় আমার বড় ভাসুর চঞ্চল মাহবুব এবং রুবেলের নেতৃত্বে গভীর ষড়যন্ত্র মারধর অত্যাচার অমানবিক আচরন এবং বিভিন্ন অপকৌশলের চলমান ধারায় তারা গোপনে বাড়ি বিক্রয়ের সিদ্ধান্ত নেয় এবং আমরা এ ষড়যন্ত্র জানতে পেরে বিজ্ঞ আদালতে একটি দেওয়ানী মোকদ্দমা দায়ের করি যার মামলা নং- ১১২/২০।

আমার উকিলের নাম এ্যাডভোকেট দবির উদ্দিন, বিবাদী পক্ষের উকলের নাম এ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল মামলাটিতে আমি প্রাথমিক ডিগ্রি পাই কিন্তু বিজ্ঞ কমিশনার আসাদুজ্জামান লিটন আমাকে যে ভাবে ভাগ করে দেন সে ভাবে থাকার উপযোগী নয় বলে আমি উচ্চ আদালতে রিভিশন মামলা করি এবং সে খানেও আমি আমার পক্ষে রায় পাই যেন আমাকে লপ্ত অংশ দখল বুঝিয়ে দিয়ে ভাগ করা হয় কিন্তু আসাদুজ্জামান লিটন এ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েলের সংঘ নিয়ে আবারো আমাকে ৬ ফিট পাশ ৬৬ ফিট লম্বা-লম্বি ভাবে ভাগ করে দেয়। ২৭/০৮/২০২৩ইং তারিখে কমিশনার রিপোর্ট দাখিল করেন যা আমি জানিনা আমি ০৭/০৯/২০২৩ইং তারিখে আপত্তি দাখিল করিলাম ০৮/১০/২০২৩ইং তারিখে চূড়ান্ত ডিগ্রি দিন ধার্য হইলো এবং এইটার বিরুদ্ধে ৩১/১০/২০২৩ইং তারিখে আবারো উচ্চ আদালতে আপিল করি আপিল মামলা নং-৩২৮/২০২৩ইং। ০৫/১১/২০২৩ইং একটি তারিখ যায় ০৮/১১/২০২৩ইং একটি তারিখ যায়। ২৩/১১/২০২৩ইং আরেকটি তারিখ যায়। ২৬/১১/২০২৩ইং তারিখে অর্ধেক হেয়ারিং হয়। বাকি অর্ধেক ০৯/০১/২০২৪ইং তারিখে তারিখ ফেলে।

বিনা নোটিশে ২৯/১১/২০২৩ইং তারিখে আমার বাড়িটি ভাংচুর করে আমি দৌঁড়ে কোর্টে যাই এবং আমার উকিল কে জিজ্ঞেস করি কেন আমার বাড়ি ভাংচুর করছে উকিল আমাকে বলে বে- আইনি ভাবে ভাংচুর করছে। আমি কান্না করিয়া বল্লাম এই অফুরন্ত ক্ষতি আমি কি দিয়ে শেষ করিবো বলে চলে আসলাম। এসে জানতে পারলাম যে আমাকে ম্যাজিষ্ট্রেট পরিচয় দিয়েছে আসলে সে ম্যাজিস্ট্রেট নয় সে হচ্ছে একজন নাজির বেলা ৪ টা উপরে গিয়ে দেখি আমার ৮.৫০ (সাড়ে আট) ভরি স্বর্ণের গহণা এবং ২০০/- (দুইশত) টাকা কম ২,৫০,০০০/- (দুই লক্ষ পঞ্চাশ হাজার) টাকা নেই এবং আরো অনেক মূল্যবান জিনিসপত্র উধাও বাড়ির মিটার ও পানির মটর সহ খুলে নিয়ে গেছে। রাতে আমার মালামাল সরাবো সেখানে এ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল কিছু সন্ত্রাসী লোকজন নিয়ে এসে গেইটে তালা দিয়ে দেয়। আর বলে আমি বাড়ি কিনে নিয়েছি কিন্তু কোন প্রমান চাহিলে দেখাতে পারেন নি এবং বলে তোমাদের দেখাবো কেন? আমার কথা হলো যে একজন উকিল তার কাছ থেকে আমরা ন্যায্য পাওনা বুঝে নিবো আর সেই যদি সাধারন মানুষের হক সুযোগ বুঝে কেড়ে নিতে আসে তাহলে সাধারন মানুষ কোন আইনের কাছে দাঁড়াবে। আইনের লোকের প্রতি কি আস্থা থাকবে আইনের লোকের দ্বারা আমি অন্যায় ও অমানবিক ভাবে অত্যাচারিত ও আশ্রয়চ্যুত।

আমি আজকে এই সংবাদ সম্মেলনের মাধ্যমে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী এবং মানবতার মা অসহায় আস্থা বঞ্চিত জনতার ভরসাস্থল মমতাময়ী মা শেখ হাসিনার দৃষ্টি আকর্ষন করছি এবং উপরে আমার মহান সৃষ্টিকর্তা রাব্বুল আল-আমিন জমিনে আমার প্রধানমন্ত্রী শেখ হাসিনা তিনি ছাড়া বর্তমানে এই অসহায় অবস্থা থেকে আমাকে এবং আমার অসহায় পরিবারকে উত্তরনে আর কেহ নেই। তার সু-দৃষ্টি এবং কঠোর নির্দেশনা থাকলে আমার নারায়ণগঞ্জের গন মানুষের নেতা নারায়ণগঞ্জের ৪-আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব এ.কে.এম. শামীম ওসমান এবং ৫-আসনের মাননীয় এম.পি. দানবীর জনদরদী আলহাজ্ব এ.কে.এম. সেলিম ওসমান যারা আমাদের অভিভাবাক তাদের সহানুভূতিতে আমি পেতে পারি ন্যয় বিচার, ফিরে পেতে পারি আমার বসত ভিটা এবং অন্যান্য ক্ষতিপূরণ আমি যতটুকু জানি নারায়ণগঞ্জের অভিবাবক আমার পিতৃতুল্য শ্রদ্ধেয় সেলিম ওসমান ও শামীম ওসমান মহোদয় কোন অসহায় বঞ্চিত মানুষের আর্তনাদ সহ্য করতে পারে না।

দেশের অপামর জনতাকে স্বাক্ষী রেখে আমার রাষ্ট্র নায়ক ও আমার অভিভাবকদের কাছে বিচার প্রার্থী হলাম। আর আমার একটি মূল্যবান কথা হলো আইনের লোকের দ্বারা মানুষ সাহায্যে পাবে তারা অসহায় মানুষের পাশে দাঁড়াবে তারা রক্ষক হিসেবে মানুষের পাশে দাঁড়াবে এখন রক্ষক যদি বক্ষক হয় তাহলে দেশ কিভাবে চলবে। দেশে অন্যায়, ভ্যাবিচার, এদের কারনে বৃদ্ধি পাচ্ছে। দেশ থেকে দেশের আইনের থেকে এদেশের মানুষের বিশ্বাস এইসব বেশধারী রক্ষকদের কারনে উঠে যাচ্ছে। বদনাম হচ্ছে আমার দেশের, বদনাম হচ্ছে আমার নেত্রীর, বদনাম হচ্ছে আমার নেতার, আদৌ কি তারা জানে আমার নেতা এবং নেত্রী। তাই আমি তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন সহ আমার পরিবারের নিরাপত্তা পূর্বের ন্যয় যেন বাড়িতে বসবাস করিতে পারি। সরকারের এবং উপরস্থ কর্মকর্তাদের আইনত যথাযথ ব্যবস্থা নেওয়ার সু-মর্জি হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL