1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বেগম রোকেয়া দিবস ও শ্রেষ্ঠ জয়িতাদের সম্মাননা প্রদান উপলক্ষ্যে আলোচনা সভা - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:০৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
জাতীয় সঙ্গীত নয়, অর্থনীতি নিয়ে ভাবনার আহবান নতুনধারার আইন-শৃঙ্খলা পরিস্থিতি উন্নতির জন্য পুলিশ সুপারের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিময় নারায়ণগঞ্জ ডিসি অফিস অনুষ্ঠিত হলো আমার শহর আমার হাতেই হোক পরিস্কার  দীর্ঘ ১০ বছর পর নিজে এলাকায় লুৎফর রহমান বাদল  শহীদদের স্মরণে খতমে কুরআন ও দোয়া মাহফিল ইসলামী শ্রমিক আন্দোলনের BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা ও খন্দকার লুৎফর রহমান স্বপন ফাউন্ডেশন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব টিপু’র উপর হামলা  স্বাধীনতার ১ মাস পূর্ণ; শহীদ ও আহতদের জন্য ইসলামী আন্দোলনের দোয়া অনুষ্ঠান রূপগঞ্জে নবযোগদানকৃত উপজেলা নির্বাহী অফিসারকে অফিসার্স ক্লাবের শুভেচ্ছা  ডিসি ও এসপির সাথে ইসলামী আন্দোলনের সাক্ষাৎ

বেগম রোকেয়া দিবস ও শ্রেষ্ঠ জয়িতাদের সম্মাননা প্রদান উপলক্ষ্যে আলোচনা সভা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ৯ ডিসেম্বর, ২০২৩
  • ১৬০ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

বেগম রোকেয়া দিবস ও শ্রেষ্ঠ জয়িতাদের সম্মাননা প্রদান উপলক্ষ্যে আলোচনা সভা ও চেক বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৯ ডিসেম্বর) বেলা ১১টায় নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃ মাহমুদুল হক।

এ সময় তিনি বলেন, একটা সময় ছিলো যখন নারীরা চরমভাবে অবহেলিত ছিলো। তারা শুধুমাত্র গৃহস্থালি কাজ করতো, তাদের কোন প্রকার চাহিদা পূরণ হতোনা, সন্তান জন্মদান আর ঘরের কাজের বাইরে তারা কোন কাজ করতে পারতোনা, কিন্তু একসময় নারীরা তাদের এ গন্ডি থেকে বের হতে শুরু করে।

বাংলাদেশে সর্বপ্রথম যিনি নারীদের অধিকারের বিষয়ে কথা বলেন তিনি হলেন বেগম রোকেয়া। তাদের মত নারীরা এগিয়ে এসেছে বলেই আজকে নারীরা অনেক কিছুর সাথে জড়িত। আমরা চাই নারীরা প্রতিটি ক্ষেত্রে তাদের প্রতিভার স্বাক্ষর রাখুক। নারীকে স্বাবলম্বী হতে হলে শিক্ষার কোন বিকল্প নেই। বক্তব্য শেষে জয়িতাদের মাঝে চেক বিতরণ করা হয়।

আলোচনা সভায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সাকিব আল রাব্বির সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল, নারায়ণগঞ্জ সিভিল সার্জন ডাঃ এ.এফ.এম মুশিউর রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজাউল ইসলাম, সফল জয়িতা মহিলা সংঘের সভানেত্রী বীর মুক্তিযোদ্ধা ফরিদা আক্তার, অধ্যক্ষ শিরিন বেগম, কাউন্সিলর মনোয়ারা বেগম, অতিরিক্ত পাবলিক প্রসিকিউটির এড.নূর জাহান, শরীফ মোহাম্মদ আরিফ মিহির প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL