1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
দুবাই প্রবাসি ইউসুফ খানের ইন্তেকাল, বন্ধু আজমেরী ওসমানের শোক প্রকাশ  - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০২৪, ০৬:১৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
সিদ্ধিরগঞ্জে ইসলামী আন্দোলনের সদস্য সংগ্রহ কর্মসূচি উদ্বোধন মহিলা পরিষদ না’গঞ্জ জেলার নেতৃবৃন্দের বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বার্তা প্রদান স্বাধীনতার ৫৩ বছর পর ইসলামকে বিজয়ী করার সুযোগ এসেছে – মুফতি মাসুম বিল্লাহ কালীর বাজারে অগ্নিকাণ্ডের পরিস্থিতি পরিদর্শনে ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দ মহিলা পরিষদের কেন্দ্র পরিচালিত “জেন্ডার, নারীর ক্ষমতায়ন ও উন্নয়ন বিষয়ক সার্টিফিকেট (১৪তম) কোর্স”- এর মাঠকর্ম অনুষ্ঠিত বন্দরে অনাকাঙ্ক্ষিত ঘটনা ও ভুল বুঝাবুঝির অবসান ইসলামী আন্দোলনের শারদীয় দূর্গা পুজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিমিয় BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে ফতুল্লায় আন্তর্জাতিক শিক্ষক দিবস-২০২৪ উদযাপন BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে আন্তর্জাতিক শিক্ষক দিবস উদযাপন করা হয় রূপগঞ্জে হিন্দু সম্প্রদায়ের উপর নির্যাতন  হামলার প্রতিবাদে মানববন্ধন

দুবাই প্রবাসি ইউসুফ খানের ইন্তেকাল, বন্ধু আজমেরী ওসমানের শোক প্রকাশ 

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর, ২০২৩
  • ৩৫৭ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জের ওসমান পরিবারের কর্নধার আজমেরী ওসমানের ঘনিষ্ঠ বন্ধু দুবাই প্রবাসি ইউসুফ খান সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে গেলেন। তিনি  হঠাৎ অসুস্থ হয়ে শেষ নি:শ্বাস ত্যাগ করেন- ইন্না-লিল্লাহ — রাজিউন। মৃত্যুকালে তার বয়স ছিল ৪৪ বছর।

বুধবার (৬ ডিসেম্বর) রাতে ফতুল্লার মাসদাইর নিজ বাড়িতে দুবাই প্রবাসি ইউসুফ খান হঠাৎ অসুস্থ হয়ে মারা যান। 

এদিকে দুবাই প্রবাসি ইউসুফ খানের অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন নারায়ণগঞ্জের যুব নেতা আজমেরী ওসমান। মরহুমের রুহের আত্মার মাগফিরাত কামনা করা সহ শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান। 

মরহুম ইউসুফ খান মতলবের কৃতি সন্তান আলাউদ্দিন খানের ছেলে। সে স্বপরিবার নিয়ে দুবাই বসবাস করতেন। আর তার ছেলের মধ্যে তিন ছেলে স্ত্রীকে নিয়ে দুবাই অবস্থান করে ব্যবসা করতেন এবং এক ছেলে বাংলাদেশে বসবাস করে। 

শোকবার্তায় আজমেরী ওসমান জানান, ইউসুফ খান  ফ্যামিলি নিয়ে দুবাই বসবাস করতো। সে অনেক বড় মনের মানুষ ছিল। তার মত একজন বন্ধুকে হারিয়ে আমি খুব মর্মাহত। তার আচার আচরণে অনেটাই মিগ্ধ। ইউসুফের মৃত্যুকে কিছুতেই মেনে নিতে পারছি না। সে শুধু আমাকে এক নজর দেখার জন্য এবং আমাদের ভাল বাসার টানে দুবাই থেকে বাংলাদেশে ছুটে আসে। ইউসুফ খানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ সহ শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান আজমেরী ওসমান।

এদিকে ইউসুফ খানের মৃত্যুর চার দিন পর মিলাদ ও দোয়ার আয়োজন করবেন তারই ঘনিষ্ঠ বন্ধু নারায়ণগঞ্জের যুব নেতা আজমেরী ওসমান। মিলাদ ও দোয়ার অনুষ্ঠানটি শহরের আল্লামা ইকবাল রোডস্থ আজমেরী ওসমানের বাসভবনে অনুষ্ঠিত হবে। সবাই দোয়া অনুষ্ঠানে শরিক হওয়ার জন্য আহবান করা হয়।

পরিবার সূত্রে জানা গেছে, মতলবের কৃতি সন্তান ইউসুফ খান বিগত ১০/১২ বছর যাবৎ দুবাই বসবাস করে আসছে। সেখানে তিনি সুনামের সহিত ব্যবসা করতো। চার ছেলের মধ্যে তিন ছেলে এবং স্ত্রীকে নিয়ে দুবাই বসবাস করতো এবং এক ছেলে বাংলাদেশে বসবাস করে। অল্প কয়েকদিন আগে ঘনিষ্ঠ বন্ধু আজমেরী ওসমানকে একনজর দেখার জন্য হাফ ডাউন টিকেট করে দুবাই থেকে বাংলাদেশে আসেন। বুধবার রাতে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন ইউসুফ খান। পরে তাকে হাসপাতালে নেয়া হলে মৃত্যুবরন করেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL