1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
৯ম দফায় দুইদিন ব্যাপী অবরোধের বিরুদ্ধে আজমেরী ওসমানের নেতুত্বে শোভাযাত্রা - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ২২ জুলাই ২০২৪, ০২:১৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

৯ম দফায় দুইদিন ব্যাপী অবরোধের বিরুদ্ধে আজমেরী ওসমানের নেতুত্বে শোভাযাত্রা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ৪ ডিসেম্বর, ২০২৩
  • ১৫৭ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

সোমবার  (০৪ ডিসেম্বর) দুপুরে আল্লামা ইকবাল রোড থেকে বিশাল গাড়ি বহর ও মোটর সাইকেল যোগে শোভাযাত্রাটি  শুরু করা হয়। এসময় অবরোধ বিরোধী স্লোগান দেন তার শত শত কর্মী-সমর্থকরা।

বিএনপির ডাকা  ৯ম দফায় দুইদিন ব্যাপী অবরোধের বিরুদ্ধে নারায়ণগঞ্জ-৫ আসনের সাবেক সদস্য বীর মুক্তিযোদ্ধা প্রয়াত নাসিম ওসমান তনয় যুবনেতা আজমেরী ওসমানের নেতুত্বে শোভাযাত্রা বের হয়েছে।

এরপর চাষাড়া হয়ে পাঠানটুলি, সিদ্দিরগঞ্জ, চিটাগাংরোড, সাইনবোর্ড পূণরায় চাষাড়া হয়ে নিতাইগঞ্জ ও ফতুল্লা হয়ে আল্লামা ইকবাল রোডে ফিরে আসে। পরে নেতাকর্মীদের সাথে  শুভেচ্ছা বিনিময় করেন যুবনেতা আজমীর ওসমান। এছাড়াও সকলকে রান্না করা খাবার দিয়ে আপ্যায়ন করান তিনি।

এসময় আরো উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগ নেতা কাজী আমীর হোসেন, মো. নাসির, মো. সুমন, মো. মনির হোসেন, আব্দুল হামিদ, মো. হোসেন, ইফতি, শাকিলসহ বিভিন্ন থানা, ইউনিয়ন ও ওয়ার্ডের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL