1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
৯ম দফায় দুইদিন ব্যাপী অবরোধের বিরুদ্ধে আজমেরী ওসমানের নেতুত্বে শোভাযাত্রা - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
জাতীয় সঙ্গীত নয়, অর্থনীতি নিয়ে ভাবনার আহবান নতুনধারার আইন-শৃঙ্খলা পরিস্থিতি উন্নতির জন্য পুলিশ সুপারের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিময় নারায়ণগঞ্জ ডিসি অফিস অনুষ্ঠিত হলো আমার শহর আমার হাতেই হোক পরিস্কার  দীর্ঘ ১০ বছর পর নিজে এলাকায় লুৎফর রহমান বাদল  শহীদদের স্মরণে খতমে কুরআন ও দোয়া মাহফিল ইসলামী শ্রমিক আন্দোলনের BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা ও খন্দকার লুৎফর রহমান স্বপন ফাউন্ডেশন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব টিপু’র উপর হামলা  স্বাধীনতার ১ মাস পূর্ণ; শহীদ ও আহতদের জন্য ইসলামী আন্দোলনের দোয়া অনুষ্ঠান রূপগঞ্জে নবযোগদানকৃত উপজেলা নির্বাহী অফিসারকে অফিসার্স ক্লাবের শুভেচ্ছা  ডিসি ও এসপির সাথে ইসলামী আন্দোলনের সাক্ষাৎ

৯ম দফায় দুইদিন ব্যাপী অবরোধের বিরুদ্ধে আজমেরী ওসমানের নেতুত্বে শোভাযাত্রা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ৪ ডিসেম্বর, ২০২৩
  • ১৭৪ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

সোমবার  (০৪ ডিসেম্বর) দুপুরে আল্লামা ইকবাল রোড থেকে বিশাল গাড়ি বহর ও মোটর সাইকেল যোগে শোভাযাত্রাটি  শুরু করা হয়। এসময় অবরোধ বিরোধী স্লোগান দেন তার শত শত কর্মী-সমর্থকরা।

বিএনপির ডাকা  ৯ম দফায় দুইদিন ব্যাপী অবরোধের বিরুদ্ধে নারায়ণগঞ্জ-৫ আসনের সাবেক সদস্য বীর মুক্তিযোদ্ধা প্রয়াত নাসিম ওসমান তনয় যুবনেতা আজমেরী ওসমানের নেতুত্বে শোভাযাত্রা বের হয়েছে।

এরপর চাষাড়া হয়ে পাঠানটুলি, সিদ্দিরগঞ্জ, চিটাগাংরোড, সাইনবোর্ড পূণরায় চাষাড়া হয়ে নিতাইগঞ্জ ও ফতুল্লা হয়ে আল্লামা ইকবাল রোডে ফিরে আসে। পরে নেতাকর্মীদের সাথে  শুভেচ্ছা বিনিময় করেন যুবনেতা আজমীর ওসমান। এছাড়াও সকলকে রান্না করা খাবার দিয়ে আপ্যায়ন করান তিনি।

এসময় আরো উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগ নেতা কাজী আমীর হোসেন, মো. নাসির, মো. সুমন, মো. মনির হোসেন, আব্দুল হামিদ, মো. হোসেন, ইফতি, শাকিলসহ বিভিন্ন থানা, ইউনিয়ন ও ওয়ার্ডের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL