1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নারায়ণগঞ্জ এর মানুষের পাশে আছেন আজমেরী ওসমান - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৩:৪০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নীট কনসার্ণ প্রিমিয়ার ক্রিকেট লীগ ২০২২-২৩কেসি এপরেলস হারালো আলীগঞ্জকে নারায়ণগঞ্জে বাম গণতান্ত্রিক জোটের বিক্ষোভ সমাবেশ ও মিছিল মেহের আফরোজ চুমকি এমপিকে উপজেলা আওয়ামীলীগের সংবধর্না প্রতি মাসের ন্যায় নারায়ণগঞ্জ নাসিম ওসমানের জন্য দোয়া অনুষ্ঠিত আনন্দমুখর পরিবেশে বিজিইপিএ-এর বনভোজন ও নবীন বরণ সম্পন্ন।  রমজানের আগেই ‘দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ কমিশন’ দাবি নতুনধারার শহিদ তাজুল স্মরণে নারায়ণগঞ্জ জেলা শ্রমিক কর্মচারী সংগ্রাম পরিষদের শ্রমিক সমাবেশ মরহুমা সালেহা খানম স্মৃতি ফুটবল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন চেয়ারম্যান হাজী মো: দেলোয়ার হোসেন প্রধানের মা আলহাজ্ব খোরশেদুন নেছা আর নেই  পরিক্ষার ৮ম দিনে যানযট মুক্ত কর্মসূচি পালন করছে যুবলীগের স্বেচ্ছাসেবক কর্মীরা

নারায়ণগঞ্জ এর মানুষের পাশে আছেন আজমেরী ওসমান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ২২ নভেম্বর, ২০২৩
  • ৮৫ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

বিএনপির ডাকা অবরোধের বিরুদ্ধে শান্তি শোভাযাত্রা করেছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা প্রয়াত নাসিম ওসমান তনয় যুবনেতা আজমেরী ওসমান।

বুধবার ২২ নভেম্বর সকাল থেকেই যুবনেতা আজমেরী ওসমানের কর্মী-সমর্থকরা শহরের আল্লামা ইকবাল রোড এলাকায় জড়ো হতে শুরু করে।

পরে আজমেরী ওসমান সহ কর্মী-সমর্থকরা জয় বাংলা স্লোগান দিতে দিতে দুপুরে চাষাড়া গোলচত্বর হয়ে সিদ্ধিরগঞ্জ, চিটাংগ রোড, ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক, লিংক রোড, নারায়নগজ্ঞ সিটি কর্পোরেশন ভবন সংলগ্ন সড়ক ঘুরে ফতুল্লাসহ নগরীর বিভিন্নস্থান প্রদক্ষিণ করে।

এ সময় বিশাল গাড়ি বহর থেকে বিএনপি ও জামায়াতবিরোধী স্লোগান দেওয়া হয়।

নেতাকর্মীরা বলেন, সব ধরনের নাশকতা প্রতিরোধে এবং জনগণের জানমালের নিরাপত্তার লক্ষ্যে নেতাকর্মীদের নিয়ে রাজপথে আছি ও শান্তি মিছিল করছি। যেখানেই নাশকতা হবে সেখানেই আমরা আজমেরী ওসমান ভাইয়ের নির্দেশে নেতাকর্মীদের নিয়ে প্রতিরোধ গড়ব।

এদিকে, প্রতিদিনের মত যুবনেতা আজমেরী ওসমানের আয়োজনে তারই কার্যালয়ে সামনে সকল নেতাকর্মীদের খাবার বিতরণ করা হয়। যুবনেতা আজমেরী ওসমানের এমন আন্তরিকতায় তারা উৎফুল্ল রয়েছে বলে জানায়।

এতে অন্যান্যদের মধ্যে সঙ্গে ছিলেন, আওয়ামী লীগ নেতা কাজি আমীর, আওয়ামী লীগ নেতা আব্দুল হামিদ প্রধান, শ্রমিক নেতা রহমত উল্লাহ, নাসির, সুমন, খায়রুদ্দিন মোল্লা,  মনির হোসেন, আকতার নুর, হোসেন রেজা, সেন্টু রহমান, ইফতি সহ জেলার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও শ্রমিক সংগঠনের নেতাকর্মী।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL