1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আওয়ামী লীগের মনোনীত প্রার্থীকে বিজয়ী করতে শহরে আনন্দ মিছিল - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৪:৪৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত সাকিব খানের গোপনাঙ্গ কেটে ফেললেন স্ত্রী  রূপগঞ্জে কৃষকের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ এসপির নাম ভাঙ্গিয়ে প্রতারক সোহেলের চাঁদাবাজি কোটা সমস্যার সমাধান করার দাবি জাতীয় শিক্ষাধারার রায়ের বাজার উচ্চ বিদ্যালয়ে নগর কৃষি বিষয়ক পরীক্ষামূলক কার্যক্রম কোটা বিরোধী আন্দোলনকে আদালত বিরোধী বলা পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্য দেশকে মেধাশূন্য করার নামান্তর

আওয়ামী লীগের মনোনীত প্রার্থীকে বিজয়ী করতে শহরে আনন্দ মিছিল

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১৬ নভেম্বর, ২০২৩
  • ১১০ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) বিকেল চারটায় শহরের চাষাড়া শহীদ মিনার থেকে ব্যানার ফেস্টুনে সু-সজ্জিত হয়ে সাউন্ড সিস্টেম বাজিয়ে আনন্দ মিছিল বের করে নারায়ণগঞ্জ আওয়ামী লীগের নেতাকর্মীরা। আনন্দ মিছিলটি শহরের চাষাড়া দিয়ে কালীরবিজার হয়ে দুই রেলগেট হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে চাষাড়া চত্বরে এসে শেষ হয়।

জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণাকে স্বাগত জানিয়ে এবং আওয়ামী লীগের মনোনীত প্রার্থীকে বিজয়ী করতে শহরে আনন্দ মিছিল করেছে শামীম ওসমান সমর্থিত নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এসময় আওয়ামী লীগের নেতাকর্মীদের মুখে এটাই শ্লোগান নৌকা নৌকা। নৌকা নৌকা শ্লোগানে স্লোগানে মুখরিত করে তোলে পুরো নগরী ।

এ সময় সংক্ষিপ্ত বক্তব্য নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ নিজাম বলেন, আজকে আনন্দ মিছিল করতে গিয়ে অনেকেই আপনারা অনেক শ্রম ও কষ্ট করেছেন। আমাদের এই শ্রম ও কষ্ট আগামী ৭ জানুয়ারি পর্যন্ত অব্যাহত রাখতে হবে একটি সুন্দর বাংলাদেশ প্রতিষ্ঠিত করতে। আমাদের এই শ্রম অব্যাহত রাখতে হবে জাতির পিতা বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্ঠা করার জন্য। আগামী প্রজন্মের জন্য একটি সুন্দর বাংলাদেশ বিনির্মাণের জন্য আমাদের এই শ্রমকে অব্যাহত রাখতে হবে।

 তিনি আরও বলেন, আজকে যে ষড়যন্ত্র হচ্ছে , সেই ষড়যন্ত্রের বিরুদ্ধে আমাদের প্রাণ প্রিয় নেতা জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, জননেত্রী শেখ হাসিনার স্নেহধন্য জননেতা শামীম ওসমানের নির্দেশে আমরা সকাল থেকে রাত পর্যন্ত আমরা রাস্তায় পাহারা দিচ্ছি। সাধারণ মানুষের জান মালের নিরাপত্তার দায়িত্ব পালন করছি। যতদিন আলবদর ও আলসামসরা রাজপথে মানুষের জানমনের ক্ষতি করার চেষ্টা করবে ততদিন আমরা রাজপথে থাকবো। আমরা রাজপথের মানুষ রাজপথেই থাকবো আর রাজপথে থেকেই আমরা আন্দোলন সংগ্রাম ও রাজনীতি শিখেছি।

এসময় আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ নিজাম, যুগ্ম সাধারণ সম্পাদক জিএম আরমান, জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী, জেলা জাতীয় শ্রমিক লীগের আহ্বায়ক আবদুল কাদির, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, সাবেক সভাপতি শেখ সাফায়েত আলম সানি, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি জুয়েল হোসেন,  ফতুল্লা থানা ছাত্রলীগের সভাপতি শরিফুল ইসলাম, জেলা যুবলীগ নেতা জানে আলম বিপ্লব, আজমত উল্লাহসহ জেলা ও মহানগর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL