1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
গাজীপুর সাংবাদিক ইউনিয়নে আহসান উল্লাহ্ মাস্টারের জম্মদিন পালন - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:২৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

গাজীপুর সাংবাদিক ইউনিয়নে আহসান উল্লাহ্ মাস্টারের জম্মদিন পালন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১০ নভেম্বর, ২০২৩
  • ৯৪ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

গাজীপুর সাংবাদিক ইউনিয়নের আয়োজনে শুক্রবার বাদ আসর শহরের হাবিবুল্লাহ স্মরণিতে ভাওয়াল বীর শহীদ আহসান উল্লাহ মাস্টারের ৭৩তম জম্মদিন পালন উপলক্ষে  কেককাটাসহ আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গাজীপুর সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি মো: আলমগীর হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম এ সালাম শান্ত’র সঞ্চালায় আলোচনায় অংশ নেন গাজীপুর সাংবাদিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী ভুইয়া, প্রচার সম্পাদক আঃ ছালাম রানা, টঙ্গী থানা প্রেসক্লাবেরসহ সভাপতি শেখ নোমান, সাংবাদিক ইউনিয়নের কালীগঞ্জ ইউনিট চিফ মোঃ আব্দুল গাফফার ও সাংবাদিক ইউনিয়নের সদস্য মো: রেজাউল করিম মোল্যা প্রমুখ।

এ ছাড়া অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- সাংবাদিক মেহেদী হাসান বিপ্লব বাদামী, সাংবাদিক সুব্রত চন্দ্র দাস ও সাংবাদিক মোঃ নুরুল ইসলাম সবুজসহ মো: হাইউল উদ্দিন খান, জিসান, মোল্যা রশিদ ও আরিফা আক্তার প্রমুখ। 

আলোচনায় বক্তরা বলেন- অভিলম্বে শহীদ আহসান উল্লাহ্ মাস্টারের খুনিদে ফাঁসির রায় কার্যকর করতে হবে। ভাওয়ালবীর আহসান উল্লাহ মাস্টার গাজীপুরের রাজনীতির উজ্জ্বল নক্ষত্র। তার কর্মদক্ষতার আলোকে আজকে তারই সন্তান বর্তমান সরকারের মন্ত্রী সভার একজন কর্মঠ সদস্য। কাজেই আহসান উল্লাহ মাস্টার হত্যাকান্ডের খুনীদের ফাঁসি কার্যকর করতে না পারলে এই ব্যর্থতার দায় এড়ানো যাবে না। 

আলোচনা শেষে মোনাজাতের পর কেক কেটে আহসান উল্লাহ মাস্টারের জন্মদিন উদ্যাপন করা হয় এবং উপস্থিত সকলের মাঝে তবারক বিতরণ করা হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL