1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
রূপগঞ্জে গোলাম দস্তগীর গাজীকে মাঠ গোছানোর নির্দেশ প্রধানমন্ত্রীর - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৮:১১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত সাকিব খানের গোপনাঙ্গ কেটে ফেললেন স্ত্রী  রূপগঞ্জে কৃষকের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ

রূপগঞ্জে গোলাম দস্তগীর গাজীকে মাঠ গোছানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ৪ নভেম্বর, ২০২৩
  • ১১৯ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

রূপগঞ্জের জনগণকে ভোট কেন্দ্রে নিয়ে আসার পরিবেশ তৈরী করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীককে মাঠ গোছানোর নির্দেশ নিয়েছেন। 

শুক্রবার (৩ নভেম্বর) এ তথ্য নিশ্চিত করেছেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আজিজ ও মন্ত্রীর বিশেষ সহকারী এমদাদুল হক। 

প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর আগে পরপর তিনবার রূপগঞ্জ আসন থেকে গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীককে আওয়ামীলীগের মনোনয়ন দেন। এরপর থেকে রূপগঞ্জের উন্নয়নে গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক কাজ করে যাচ্ছেন। তার নেতৃত্বে বদলে গেছে রূপগঞ্জ। চতুর্থবার দলীয় মনোনয়নের অপেক্ষায় তিনি।

 এছাড়া ৪ নভেম্বর ঢাকায় আওয়ামী লীগের সমাবেশ সফল করার লক্ষ্যে শুক্রবার সকালে প্রস্তুতি সভা করেছে রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ,অঙ্গ ও সহযোগী সংগঠন। সভায় সভাপতিত্ব করেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি ,বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক এমপি। 

সভায় বস্ত্র ও পাটমন্ত্রী বলেন, বিএনপির বিরুদ্ধে আমরা লড়তে জানি। ২০০৬ সালে বিএনপিকে আমরা পরাজিত করে মাঠে আমাদের দখলে নিয়ে এসেছি। আমরা মাঠ ছেড়ে কোথাও যাইনি। ৪ নভেম্বর ঢাকায় সমাবেশ সফল করার জন্য রূপগঞ্জ থেকে ১০ হাজার নারীসহ ৩৫ হাজার লোক নিয়ে যাবো। আমরা কোন মিথ্যা কথা বলি না, যা বলি সেইটা করি। 

দলীয় নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, সামনে কঠিন সময় আসছে। 

এই অগ্নিপরীক্ষায় আমাদেরকে পাস করতে হবে। কেউ এক পা পিছু হবেন না। পরে জেল হত্যা দিবস উপলক্ষে জাতীয় ৪ নেতার আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করেন গোলাম দস্তগীর গাজীসহ নেতৃবৃন্দ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL