1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
জাতীয়সমাবেশউপলক্ষেপ্রস্তুতিসভাওশহরেপ্রচারপত্রবিতরণ - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ২৬ মে ২০২৪, ০৮:১৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ফ‌টো সাংবা‌দিক এনামু‌লের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক আন্তর্জাতিক মা দিবস উপলক্ষে আলোচনা ও গুণীজন সম্মাননা প্রদান  রূপগঞ্জে  গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক ফুটবল টুর্নামেন্ট ২৪ শুভ উদ্বোধন ২য় বিভাগ ক্রিকেট লীগশিরোপার রেসে দুর্ণিবার স্পোর্টিং ক্লাব অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেনের রূহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ

জাতীয়সমাবেশউপলক্ষেপ্রস্তুতিসভাওশহরেপ্রচারপত্রবিতরণ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১ নভেম্বর, ২০২৩
  • ১২৩ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

পীর সাহেব চরমোনাইর আহবানে আগামী শুক্রবার ঢাকায় জাতীয় মহাসমাবেশ করতে যাচ্ছে ইসলামী আন্দোলন বাংলাদেশ।

৩ নভেম্বর অনুষ্ঠিতব্য ঢাকায় জাতীয় মহাসমাবেশ সফল করার উদ্দেশ্যে ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের উদ্যোগে আজ ১ নভেম্বর বাদ আসর বিশেষ প্রস্তুতি সভা ও শহরে ব্যাপক প্রচারপত্র বিলি করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ সভাপতি মুফতি মাসুম বিল্লাহ ও নেতৃবৃন্দ।

ব্যর্থ নির্বাচন কমিশন বাতিল, সংখ্যানুপাতিক নির্বাচন (PR) পদ্ধতির প্রবর্তন, সংসদ ভেঙ্গে দিয়ে জাতীয় সরকারের অধীনে অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন এবং দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধের দাবীতে জাতীয় মহাসমাশে সভাাপতিত্ব করবেন, দলের আমীর মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম (পীর সাহেব চরমোনাই)।

এসময় আরও উপস্থিত ছিলেন, নগর সহ-সভপতি নুর হোসেন, এসিস্টেন্ট সেক্রেটারি আলহাজ্ব হাসান আলী, মহিলা ও পরিবার কল্যাণ সম্পাদক মাও. আ. হান্নান, শ্রমিক আন্দোলন নগর সেক্রেটারি ফারুক হাওলাদার প্রমুখ নেতৃবৃন্দ।

মুফতি মাসুম বিল্লাহ বলেন, শুক্রবার সোহরাওয়ার্দী উদ্যানে মহাসমাবেশ করার লিখিত অনুমতি দিয়েছে কর্তৃপক্ষ। নারী ও শিশু ব্যতিত কেউ ঘরে থাকতে পারবে না। তাই সকল নেতা কর্মীকে উক্ত সমাবেশ সফল করার জন্য ব্যাপক প্রস্তুতি নেওয়ার উদাত্ত আহবান জানান।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL