1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
জাতীয়সমাবেশউপলক্ষেপ্রস্তুতিসভাওশহরেপ্রচারপত্রবিতরণ - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০২:৩৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

জাতীয়সমাবেশউপলক্ষেপ্রস্তুতিসভাওশহরেপ্রচারপত্রবিতরণ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১ নভেম্বর, ২০২৩
  • ১৩৮ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

পীর সাহেব চরমোনাইর আহবানে আগামী শুক্রবার ঢাকায় জাতীয় মহাসমাবেশ করতে যাচ্ছে ইসলামী আন্দোলন বাংলাদেশ।

৩ নভেম্বর অনুষ্ঠিতব্য ঢাকায় জাতীয় মহাসমাবেশ সফল করার উদ্দেশ্যে ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের উদ্যোগে আজ ১ নভেম্বর বাদ আসর বিশেষ প্রস্তুতি সভা ও শহরে ব্যাপক প্রচারপত্র বিলি করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ সভাপতি মুফতি মাসুম বিল্লাহ ও নেতৃবৃন্দ।

ব্যর্থ নির্বাচন কমিশন বাতিল, সংখ্যানুপাতিক নির্বাচন (PR) পদ্ধতির প্রবর্তন, সংসদ ভেঙ্গে দিয়ে জাতীয় সরকারের অধীনে অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন এবং দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধের দাবীতে জাতীয় মহাসমাশে সভাাপতিত্ব করবেন, দলের আমীর মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম (পীর সাহেব চরমোনাই)।

এসময় আরও উপস্থিত ছিলেন, নগর সহ-সভপতি নুর হোসেন, এসিস্টেন্ট সেক্রেটারি আলহাজ্ব হাসান আলী, মহিলা ও পরিবার কল্যাণ সম্পাদক মাও. আ. হান্নান, শ্রমিক আন্দোলন নগর সেক্রেটারি ফারুক হাওলাদার প্রমুখ নেতৃবৃন্দ।

মুফতি মাসুম বিল্লাহ বলেন, শুক্রবার সোহরাওয়ার্দী উদ্যানে মহাসমাবেশ করার লিখিত অনুমতি দিয়েছে কর্তৃপক্ষ। নারী ও শিশু ব্যতিত কেউ ঘরে থাকতে পারবে না। তাই সকল নেতা কর্মীকে উক্ত সমাবেশ সফল করার জন্য ব্যাপক প্রস্তুতি নেওয়ার উদাত্ত আহবান জানান।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL