1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ইজরায়েলীহামলারপ্রতিবাদেইসলামীআন্দোলনেরবিক্ষোভ - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১১:০৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
সিদ্ধিরগঞ্জে ইসলামী আন্দোলনের সদস্য সংগ্রহ কর্মসূচি উদ্বোধন মহিলা পরিষদ না’গঞ্জ জেলার নেতৃবৃন্দের বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বার্তা প্রদান স্বাধীনতার ৫৩ বছর পর ইসলামকে বিজয়ী করার সুযোগ এসেছে – মুফতি মাসুম বিল্লাহ কালীর বাজারে অগ্নিকাণ্ডের পরিস্থিতি পরিদর্শনে ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দ মহিলা পরিষদের কেন্দ্র পরিচালিত “জেন্ডার, নারীর ক্ষমতায়ন ও উন্নয়ন বিষয়ক সার্টিফিকেট (১৪তম) কোর্স”- এর মাঠকর্ম অনুষ্ঠিত বন্দরে অনাকাঙ্ক্ষিত ঘটনা ও ভুল বুঝাবুঝির অবসান ইসলামী আন্দোলনের শারদীয় দূর্গা পুজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিমিয় BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে ফতুল্লায় আন্তর্জাতিক শিক্ষক দিবস-২০২৪ উদযাপন BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে আন্তর্জাতিক শিক্ষক দিবস উদযাপন করা হয় রূপগঞ্জে হিন্দু সম্প্রদায়ের উপর নির্যাতন  হামলার প্রতিবাদে মানববন্ধন

ইজরায়েলীহামলারপ্রতিবাদেইসলামীআন্দোলনেরবিক্ষোভ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ১৬ অক্টোবর, ২০২৩
  • ১৫১ Time View

সকাল নারায়ণগঞ্জঃ 

১৬ অক্টোবর বাদ আসর ডিআইটি চত্বর থেকে ইজরায়েলী হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল বের করে ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর।  

ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার সভাপতি হযরত মাওলানা দ্বীন ইসলাম সাহেবের সভাপতিত্বে বিক্ষোভ মিছিলে বক্তব্য রাখেন, নগর সভাপতি মুফতি মাসমু বিল্লাহ। তিনি বলেন, অবৈধভাবে ইজরায়েল ফিলিস্তিনের উপর অমানবিক বোমা হামলা করেই যাচ্ছে। হাজারো অসহায় শিশু, নারী-পুরুষকে শহীদ করে দিচ্ছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। আরো দুঃখ ও পরিতাপের বিষয়, জাতিসংঘ এখানে নীরব দর্শকের ভূমিকায় রয়েছে। তাহলে জাতিসংঘের কাজ কী আমরা জানতে চাই।

বিক্ষোভ মিছিল পূর্ব  সমাবেশে আরও বক্তব্য রাখেন, জেলা ও নগর সহ-সভাপতি যথাক্রমে হাফেজ আমিন উদ্দিন ও নুর হোসেন, জেলা ও নগর সেক্রেটারি যথাক্রমে মুহা. জাহাঙ্গীর কবির ও মুহা. সুলতান মাহমুদ, ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ না:গঞ্জ জেলা ও নগর সভাপতি যথাক্রমে মুহা. যুবায়ের ও হাফেজ রবিউল ইসলাম, ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ জেলা ও নগর সভাপতি ওমর ফারুক ও মাও. হাবীবুল্লাহ হাবিব, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ জেলা ও নগর সভাপতি যথাক্রমে আ. হান্নান ও মেহেদী হাসান প্রমুখ নেতৃবৃন্দ।

সভাপতির বক্তব্যে মাও. দ্বীন ইসলাম বলেন, আমরা মুসলমান ভাই ভাই এবং একটি দেহের ন্যায়। শরীরের কোথাও আঘাত পেলে যেমন সমস্ত শরীরে তার অনুভব হয়, ঠিক তেমনে বিশ্বের কোন প্রান্তে মুসলিম আঘাতপ্রাপ্ত হলে সেটা সমগ্র মুসলিম উম্মাহর অন্তরে আঘাত লাগে। আমরা ফিলিস্তিনের পক্ষে ছিলাম আছি ও থাকব, ইনশাআল্লাহ।

পরিশেষে, শহরের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে ইজরায়েলের পতাকা ও নেতানিয়াহুর কুশপৌত্তলিকা দাহ করে তৌহিদী জনতা।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL