1. : deleted-8bfgAz1c :
  2. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  3. skriaz30@gmail.com : skriaz30 :
  4. : wp_update-1698141025 :
  5. : wpcron20dc4723 :
রবিবার, ১০ ডিসেম্বর ২০২৩, ০৩:৪৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বেগম রোকেয়া দিবস ও শ্রেষ্ঠ জয়িতাদের সম্মাননা প্রদান উপলক্ষ্যে আলোচনা সভা বেগম রোকেয়ার জন্ম ও প্রয়াণ দিবস উপলেক্ষে নারী জাগরণ মঞ্চ’র উদ্যোগে আলোচনা সভা বেগম রোকেয়ার জন্ম ও মৃত্যুবার্ষিকী উপলক্ষে সমাজতান্ত্রিক মহিলা ফোরামের আলোচনা সভা দুবাই প্রবাসি ইউসুফ খানের ইন্তেকাল, বন্ধু আজমেরী ওসমানের শোক প্রকাশ  বৈরী আবহাওয়া কে উপেক্ষা করে রাজপথে শান্তি শোভাযাত্রা করেছেন আজমেরী ওসমান ৪৮ ঘন্টা অবরোধের বিরুদ্বে আজমেরী ওসমানের নেতৃত্বে গাড়ি বহর ও মোটর সাইকেল শোভাযাত্রা জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবর বাংলাদেশ মহিলা পরিষদ না’গঞ্জ জেলার স্মারকলিপি প্রদান সরকার গায়ের জোরে একতরফা নির্বাচন করলে জনগণের রুদ্ররোষ থেকে বাঁচতে পারবে না ৯ম দফায় দুইদিন ব্যাপী অবরোধের বিরুদ্ধে আজমেরী ওসমানের নেতুত্বে শোভাযাত্রা ফুটবল থেকে বিদায়ের দিনক্ষণ জানিয়ে দিলেন ডি মারিয়া

নারায়ণগঞ্জ অত্যন্ত গুরুত্বপূর্ণ এলাকা শামীম ওসমান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১৩ অক্টোবর, ২০২৩
  • ১০৫ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জের কাঁচপুর মোড়ে শুক্রবার (১৩ অক্টোবর) বিকেলেআওয়ামী লীগের শান্তি সমাবেশে বক্তৃতাকালে তিনি এ দাবি জানান।

হাইব্রিড নয়, সিএস-আরএস পর্চা দেখে দলের কমিটিতে নেতা নির্বাচনের দাবি জানিয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান।

কর্মসূচির মঞ্চে উপস্থিত দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে উদ্দেশ্য করে শামীম ওসমান বলেন, নারায়ণগঞ্জ অত্যন্ত গুরুত্বপূর্ণ এলাকা। এ জায়গার কমিটি ঝুলে থাকে, এটা ঝুলে থাকা উচিত হবে না। সামনের সময় আমরা চাই ত্যাগী, পরীক্ষিত নেতাকর্মী, হাইব্রিড নয়। যাদের সিএসআরএস পর্চা আছে তাদের দিয়ে আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগের সব কমিটি করা হোক।

এসময় উপস্থিত ছিলেন পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, ঢাকা বিভাগীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান, নারায়ণগঞ্জ-২ আসনের এমপি নজরুল ইসলাম বাবু, যুবলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মঈনুল হাসান নিখিল প্রমুখ।

এর আগে সমাবেশে ২০ হাজার নেতাকর্মীর বিশাল মিছিলসহ উপস্থিত হয়ে সবাইকে তাক লাগিয়ে দেন শামীম ওসমান। পরে তার কণ্ঠের স্লোগানে কণ্ঠ মেলান উপস্থিত নেতাকর্মীরা।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL