1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নারায়ণগঞ্জে বিপুল পরিমাণ জাল নোট ও তৈরি সরঞ্জামসহ গ্রেপ্তার ৩ - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৪:১৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

নারায়ণগঞ্জে বিপুল পরিমাণ জাল নোট ও তৈরি সরঞ্জামসহ গ্রেপ্তার ৩

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ৭ অক্টোবর, ২০২৩
  • ২২১ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে বিপুল পরিমান জাল টাকা ও জাল টাকা তৈরির সরঞ্জামসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ।

শনিবার (৭ অক্টোবর) দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল। 

এর আগে সিদ্ধিরগঞ্জের একটি বাসায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা ‘খ’ জোনের ইনচার্জ আমিনুল ইসলামের নেতৃত্বে অভিযানটি পরিচালিত হয়।

এসময় নোট ছাপানোর সরঞ্জাম ও নগদ ৭ লক্ষ ৮০ হাজার টাকা, ১টি ল্যাপটপ, ১ টি প্রিন্টার, জালনোট তৈরির ডাইস ৩টি, জালনোট তৈরির গ্লাস ২টি, ট্রেসিং প্রেণার ১ কেজি, এ ফোর ৪ পেপার ২৫০ পেজ ও জাল নোট ছাপানোর প্রিন্টারে ব্যবহারের বিভিন্ন রং়েয়র কালি উদ্ধার করে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন-ফেনীর আকরামপুরের মৃত আবু তালেবের ছেলে মোঃ আলমগীর হোসেন (৩৪), চাঁদপুরের ফরিদগঞ্জের মৃত আব্দুর রশিদের ছেলে মোঃ রাসেল (৩২) ও কুড়িগ্রামের নাগেশ্বরীর আজিজ রহমানের ছেলে মোঃ রুবেল ইসলাম হৃদয় (২০)

পুলিশ জানায়, শুক্রবার (৬ অক্টোবর) বিকেলে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে সিদ্ধিরগঞ্জের মিজমিজি এলাকার আব্দুল আজিজ মোল্লার ভাড়াবাড়ির ৪র্থ তলায় অভিযান চালিয়ে তিনজন আসামিকে জাল নোট প্রস্তুত করা অবস্থায় গ্রেপ্তার করে এবং নগদ ৭ লক্ষ ৮০ হাজার জাল টাকাসহ জালনোট ছাপানোর সরঞ্জামাদি উদ্ধার করা হয়। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামিরা জানায়, জাল নোট প্রস্তুত করে বিভিন্ন ধর্মীয় উৎসব (ঈদ, পূজা, পহেলা বৈশাখ) সহ বিভিন্ন সময় ঢাকাসহ আশ-পাশের সকল জেলায় জালনোট বিক্রয় করে থাকে।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা রুজু প্রক্রিয়াধীন আছে

০৭-১০-২০২৩ইং

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL