1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
রূপগঞ্জে বসতবাড়িতে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকা স্বর্ণালংকার লুট - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:২৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি 

রূপগঞ্জে বসতবাড়িতে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকা স্বর্ণালংকার লুট

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ৭ অক্টোবর, ২০২৩
  • ১৯৯ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের পোরাবো এলাকায়  দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। গতকাল  ভোরে পোড়াবো ভুইয়াবাড়ী এলাকার মৃত নজরুল ইসলাম ভুইয়ার ছেলে  সোহেল ভুঁইয়ার বাড়ীতে এ ডাকাতির ঘটনা ঘটে।  ডাকাতরা বিল্ডিংয়ের জানালার গ্রীল কেটে বিল্ডিংয়ের ভিতর প্রবেশ করে। পরে  পরিবারের সবাইকে দেশীয় অস্ত্রে জিম্মি করে রশি দিয়ে বেঁধে ফেলে।

এসময় ওয়াড্রপে ও সিন্দুকে থাকা  নগদ দেড় লাখ টাকা ও আড়াই ভরি স্বর্ণালংকার লুটে নিয়ে ডাকাতরা পালিয়ে যায়। সোহেল ভুঁইয়া ও তার পরিবারের ডাক চিৎকার শুনে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে।  খবর পেয়ে রূপগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে পরিদর্শন করে। 

এ ডাকাতির ঘটনাটি পোড়াবো জামে মসজিদের সিসিটিভির ফুটেজে দেখা যায়, ভোরে ৬ সদস্যের একদল ডাকাত হাতে দেশীয় অস্ত্র শস্ত্রে সজ্জিত হয়ে মসজিদের সামনে দিয়ে হেটে সোহেল ভুঁইয়ার বাড়ির দিকে যেতে। তাদের পিছনেই একটি সাদা কালারের নোয়া মাইক্রোবাস দেখা গেছে। ডাকাতরা ডাকাতি শেষ করে একই রাস্তা মসজিদের সামনে দিয়েই দৌড়ে পালিয়ে যায়। 

এ ব্যাপারে রূপগঞ্জ থানা ওসি এএফএম সায়েদ বলেন,  ডাকাতির ঘটনায় কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ করলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL