1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
রিভার‌ ভিউ ও ফারজানা টাওয়া‌রে এক রা‌তে ৩ দোকা‌নে চু‌রি, প্রায় ১১ লাখ টাকা লুট - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ০৪ মে ২০২৪, ১২:৩৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি  প্রয়াত সাংসদ নাসিম ওসমানের কবরেদোয়া করলো মাদ্রাসার কোমলমতি শিক্ষার্থীরা স্কুল পর্যায়ে গনিত কুইজ পরীক্ষার পুরস্কার বিতরণ অনুষ্ঠান ফরিদপুরের দুই শ্রমিকের হত্যাকারীকে গ্রেফতার করতে না পারাটা রহস্যজনক

রিভার‌ ভিউ ও ফারজানা টাওয়া‌রে এক রা‌তে ৩ দোকা‌নে চু‌রি, প্রায় ১১ লাখ টাকা লুট

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ২০৬ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ সদরের রিভার‌ভিউ কম‌প্লেক্স ও ফারজানা টাওয়া‌রে একরাতে ৩টি দোকানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এতে ৩ দোকান থেকে প্রায় নগদ দশ লক্ষ পঞ্চান্ন হাজার টাকা লুটে নিয়েছে চোর চক্র। মঙ্গলবার দিবাগত রাত থে‌কে বুধবার ভোর পর্যন্ত দোকানগু‌লো‌তে পৃথকভা‌বে চু‌রি হ‌য়ে‌ছে। এ ঘটনায় থানায় লি‌খিত অ‌ভি‌যোগ দা‌য়ের ক‌রে‌ছেন চু‌রি যাওয়া দোকা‌নের মা‌লিকরা।

বুধবার (২৭ সে‌প্টেম্বর) দুপুর সাড়ে ২ টার দিকে সদর মডেল থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. রু‌বেল সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন।

এদি‌কে, ঘটনাস্থল প‌রিদর্শন ক‌রে দেখা গে‌ছে চু‌রি হওয়া ৩২টি প্রতিষ্ঠা‌নের জানালার গ্রীল কে‌টে এবং ১‌টি প্রতিষ্ঠা‌নের এডজাষ্টার ফেন ভে‌ঙ্গে ভিত‌রে প্রবেশ ক‌রে সিন্দুক ভে‌ঙ্গে টাকা লু‌টে নেয় চোর চক্র।

ফারজানা টাওয়া‌রের ৫ম তলার মেসার্স টাইমস গা‌র্মেন্টস এন্ড হো‌সিয়ারীর স্বত্বাধিকারী মোঃ বুলবুল জানান, রাতে দোকান বন্ধ করে আমি সহ কর্মচারীরা বাড়ি চ‌লে যাই। বুধবার (২৭ সে‌প্টেম্বর) সকালে দোকানে এসে দেখি সকল মালামাল এলোমেলো। দোকানের ক্যাশ বাক্স ভাঙ্গা। সেখা‌নে র‌ক্ষিত থাকা নগদ ৩ লক্ষ ৫০ হাজার টাকা এবং বিক্রয়ের জন‌্য মজুদ রাখা প্রায় ১ হাজার পিস টি শার্ট চোর নিয়ে গে‌ছে।

রিভার ভিউ কম‌প্লে‌ক্সের ৭ম তলার মেসার্স মূসা ট্রেডা‌র্সের স্বত্বাধিকারী মো. আব্দুল হক মূসা বলেন, তার দোকান থেকে একই কায়দায় প্রবেশ ক‌রে চোর ক‌্যাশ বাক্স থে‌কে নগদ ৫ লক্ষ ৩৫ হাজার টাকা নিয়ে গেছে।

ফারজানা টাওয়া‌রের ৫ম তলার মেসার্স নাঈম হো‌সিয়ারীর স্বত্বাধিকারী মো. সাইদুর রহমান বলেন, তার দোকান থেকেও প্রায় নগদ ১ লক্ষ ৭০ হাজার টাকা লুটে নেয় চোর চক্র।

এদি‌কে মার্কেটের ক্ষ‌তিগ্রস্থ ব্যবসায়ীরা জানান, অত্র মার্কেটের নিরাপত্তা কর্মীদের দোকানে চুরি হওয়ার বিষয়ে জানতে চাইলে তারা আমাদের কোন কথার সঠিক উত্তর না দিয়ে বিষয়‌টি এড়িয়ে যায়। অতঃপর আমারা চুরি হওয়ার বিষয়টি মার্কেট কমিটিকে অবগত করলে তারা আমাদের জানায় উক্ত বিষয়ে তাদের কোন কিছু করার নেই এবং তারা উক্ত বিষয়ে অক্ষমতা ও অপারগতা প্রকাশ করে।

মার্কেটের ব্যবসায়ীরা আরও জানান,  অত্র মার্কেটে প্রায়ঃশই চুরির ঘটনা ঘটে থাকে। যা নিরাপত্তা কর্মী, মার্কেট কমিটি ও কর্তৃপক্ষ কোন প্রকার ব্যক্তিকে সনাক্ত বা চুরি যাওয়া টাকা ও মালামাল উদ্ধারে সম্পূর্ণ ব্যর্থ ও উদাসীন। চুরি প্রতিরোধ ও নিরাপত্তা ব্যবস্থা বৃদ্ধির জন্য মার্কেট কর্তৃপক্ষের কাছে আমরা প্রয়োজনীয় প্রহরীসহ লোকবল বাড়ানোর প্রস্তাব দিচ্ছি গত তিন বছর ধরে।

এদি‌কে ফারজানা টাওয়া‌রের ম‌্যা‌নেজার জানান, দুর্ধর্ষ চুরির ঘটনায় আমরা একটি জরুরি সভা ডেকেছি। মা‌র্কেটের নিরাপত্তা বাড়া‌নোর জন‌্য পদ‌ক্ষেপ নেওয়া হবে।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. রু‌বেল বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে যে‌য়ে প‌রিদর্শন ক‌রে এসে‌ছি। চুরির ঘটনা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL