1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
গাজীপুরে আন্তর্জাতিক সাক্ষরতা দিবস পালন - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:১২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
তৃতীয় শীতলক্ষ্যা সেতুর টোল প্লাজার সামনে পানি ও খাবার স্যালাইন বিতরণ সমাজ সেবায় বিশেষ অবদানে সম্মাননা পদক আবিরকে খোঁজে পাওয়া যাচ্ছে না  বীর মুক্তিযোদ্ধা দেওয়ান মোহাম্মদ গিয়াস উদ্দিন স্মৃতি সম্মাননা পদক ২০২৪ অনুষ্ঠিত  নগরীতে তৃষ্ণার্তদের মাঝে ইসলামী আন্দোলনের শরবত বিতরণ শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে ৬ষ্ঠ জেলা কারাতে অনুষ্ঠিত রূপগঞ্জে কিশোর গ্যাং, মাদক নির্মূল ও আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত রূপগঞ্জে বৃষ্টি প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত 

গাজীপুরে আন্তর্জাতিক সাক্ষরতা দিবস পালন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৭৫ Time View
  • সকাল নারায়ণগঞ্জঃ

 

 

শুক্রবার সকালে গাজীপুর জেলা প্রশাসক কার্যালয়ের ভাওয়াল সম্মেলন কক্ষে গাজীপুর জেলা প্রশাসন ও জেলা উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরো’র আয়োজনে এবং উজান সংস্থার শিক্ষক, সুপারভাইজার ও কর্মকর্তাদের সহযোগিতায় পালিত হলো আন্তর্জাতিক সাক্ষরতা দিবস। দিবসটি উপলক্ষ্যে শহরে র‌্যালী অনুষ্ঠানের পর ভাওয়াল সম্মেলন কক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- গাজীপুরের জেলা প্রশাসক আবুল ফাতে মোহাম্মদ শফিকুল ইসলাম।

অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ মামুনুল করিমের  সভাপতিত্বে ও জেলা প্রোগ্রাম অফিসার সাইফুর রহমানের সঞ্চালনায়  সাক্ষরতা দিবসে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোসাম্মদ হাসিনা আক্তার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ওয়াহিদ হোসেন,

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ হুমায়ুন কবির, সহকারী কমিশনার শিক্ষা ও কল্যান  সায়্যেদা খানম লিজা, গাজীপুর সদর উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ মোরাদ আলী, সহকারি কমিশনার (শিক্ষা) সায়েদা খানম লিজা, বিশিষ্ট শিক্ষানুরাগী অধ্যক্ষ এম.এ বারী ও অধ্যক্ষ মুকুল কুমার মল্লিক।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন- জেলা উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরোর সহকারি পরিচালক মোঃ আলী আকবর। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ওওএসসি, উজান, গাজীপুর এর সিনিয়র প্রোগ্রাম ম্যানেজার মোঃ জিল্লুর রহমান, মোঃ মাহবুবুর রহমান ডেপুটি ম্যানেজার মনিটরিং, আরবান প্রোগ্রাম ম্যানেজার- মোঃ বাবুল হোসেন, মোঃ মিজানুর রহমান, মোঃ হাবিবুর রহমান, মোঃ সাইফুল ইসলাম প্রমুখ। এসময় আরো উপস্থিত ছিলেন, প্রোগ্রাম সুপারভাইজার ও শিক্ষক-শিক্ষিকা বৃন্দ।

ইউনেসকো  কর্তৃক নির্ধারিত ২০২৩ সালের আন্তর্জাতিক সাক্ষরতা দিবসের মূল প্রতিপাদ্য ছিলো- পরিবর্তনশীল বিশ্বের জন্য সাক্ষরতার প্রচার: টেকসই একটি শান্তিপূর্ণ সমাজের ভিত্তি তৈরি করা। এ থিমের সাথে সামঞ্জস্য রেখে বাংলাদেশের জন্য এ বছরের প্রতিপাদ্য নির্ধারণ করা হয়েছে ‘পরিবর্তনশীল ও শান্তিপূর্ণ সমাজ গঠনে সাক্ষরতার প্রসার।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL