1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
গাজীপুরে দু:স্থদের মাঝে পুলিশের খাদ্য সামগ্রী বিতরণ - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ২২ জুলাই ২০২৪, ০৮:১২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

গাজীপুরে দু:স্থদের মাঝে পুলিশের খাদ্য সামগ্রী বিতরণ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৯৯ Time View
  • সকাল নারায়ণগঞ্জঃ

 

গাজীপুরের পুলিশ সুপার ও পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) সভানেত্রীর এক বছর পূর্তি উপলক্ষে মঙ্গলবার দুপুরে জেলা পুলিশ লাইনে ১০০ দু:স্থের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

 

গাজীপুর পুনাক সভানেত্রীর জিনিয়া ফারজানার সভাপতিত্বে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন গাজীপুরের পুলিশ সুপার কাজী শফিকুল ইসলাম।

 

অনুষ্ঠানে পুনাক সভানেত্রী বলেন, গত বছরের এই দিনে গাজীপুরের পুলিশ সুপার এ জেলায় যোগদান করেন। এ দিনটিকে স্মরনীয় রাখতেই দু:স্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বাকি সময়ও আমরা যেন এভাবে ভালো কাজে সকলকে সহযোগিতা করতে পারি, এজন্য সকলের সহযোগিতা কামনা করেন।

গাজীপুরের পুলিশ সুপার বলেন, আমি সোজা পথে চলতে এবং সোজা কথা বলতে ভালোবাসি। আমি গাজীপুরবাসীর জন্য পুলিশ বিভাগের বাইরেও মানবিক ও সামাজিক কাজগুলো করতে চাই। এজন্য সকলের সহযোগিতা চেয়েছেন তিনি।

 

অনুষ্ঠানে উপস্থিত প্রতি দু:স্থ্ নর-নারীকে ৮কেজি চাল, ১ কেজি তেল, ১কেজি ডাল, ১কেজি লবণ, ১কেজি চিনি, ১কেজি আলু, ১কেজি পিয়াজসহ বিভিন্ন খাদ্য সামগ্রীর প্যাকেজ এবং অনুষ্ঠানে যাতায়াতের জন্য ভাড়ার টাকা করে প্রদান করা হয়েছে।

 

অনুষ্ঠানে গাজীপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার গোলাম রব্বানী শেখ, মোঃ ছানোয়ার হোসেন, জিএমপি অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার নন্দিতা মালাকার, গাজীপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ নাজমুস সাকিব খান, মোঃ রবিউল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

 

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন কালিয়াকৈর সার্কেলের সহকারী পুলিশ সুপার মোঃ আজমীর হোসেন।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL