1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
গাজীপুরে দু:স্থদের মাঝে পুলিশের খাদ্য সামগ্রী বিতরণ - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৫ মে ২০২৪, ০১:৫৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

গাজীপুরে দু:স্থদের মাঝে পুলিশের খাদ্য সামগ্রী বিতরণ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৮৭ Time View
  • সকাল নারায়ণগঞ্জঃ

 

গাজীপুরের পুলিশ সুপার ও পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) সভানেত্রীর এক বছর পূর্তি উপলক্ষে মঙ্গলবার দুপুরে জেলা পুলিশ লাইনে ১০০ দু:স্থের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

 

গাজীপুর পুনাক সভানেত্রীর জিনিয়া ফারজানার সভাপতিত্বে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন গাজীপুরের পুলিশ সুপার কাজী শফিকুল ইসলাম।

 

অনুষ্ঠানে পুনাক সভানেত্রী বলেন, গত বছরের এই দিনে গাজীপুরের পুলিশ সুপার এ জেলায় যোগদান করেন। এ দিনটিকে স্মরনীয় রাখতেই দু:স্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বাকি সময়ও আমরা যেন এভাবে ভালো কাজে সকলকে সহযোগিতা করতে পারি, এজন্য সকলের সহযোগিতা কামনা করেন।

গাজীপুরের পুলিশ সুপার বলেন, আমি সোজা পথে চলতে এবং সোজা কথা বলতে ভালোবাসি। আমি গাজীপুরবাসীর জন্য পুলিশ বিভাগের বাইরেও মানবিক ও সামাজিক কাজগুলো করতে চাই। এজন্য সকলের সহযোগিতা চেয়েছেন তিনি।

 

অনুষ্ঠানে উপস্থিত প্রতি দু:স্থ্ নর-নারীকে ৮কেজি চাল, ১ কেজি তেল, ১কেজি ডাল, ১কেজি লবণ, ১কেজি চিনি, ১কেজি আলু, ১কেজি পিয়াজসহ বিভিন্ন খাদ্য সামগ্রীর প্যাকেজ এবং অনুষ্ঠানে যাতায়াতের জন্য ভাড়ার টাকা করে প্রদান করা হয়েছে।

 

অনুষ্ঠানে গাজীপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার গোলাম রব্বানী শেখ, মোঃ ছানোয়ার হোসেন, জিএমপি অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার নন্দিতা মালাকার, গাজীপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ নাজমুস সাকিব খান, মোঃ রবিউল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

 

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন কালিয়াকৈর সার্কেলের সহকারী পুলিশ সুপার মোঃ আজমীর হোসেন।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL