1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
শ্রমিক নেতা সবুজ-চুন্নুসহ ১১ জনের বিরুদ্ধে হত্যা মামলা - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১২:১৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জে ভুল চিকিৎসায় প্রসুতির মৃত্যু রূপগঞ্জ উপজেলা পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা রূপগঞ্জের তিন চাকার পরিবহনের চালকদের মধ্যে নগদ অর্থ বিতরণ রূপগঞ্জে কারখানার বিষাক্ত পানিতে মরে গেলো ৩ লাখ টাকার মাছ অসুস্থ অর্ধশতাধিক স্থানীয় বাসিন্দা  রূপগঞ্জে ভূমিসেবা সপ্তাহ উপলক্ষে সভা/ র‍্যালী অনুষ্ঠিত  সোনারগাঁয়ে মেঘনা গ্রুপের চুরি হওয়া মালামালা উদ্ধার গ্রেপ্তার-১ কাজী নজরুল ইসলাম এর জন্মজয়ন্তী উপলক্ষে আলোচনা ও শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান মরুকরণ এবং ক্ষরা প্রতিরোধে  সবুজ পৃথিবী গড়ে তোলাই পরিবেশ দিবসে আমাদের অঙ্গীকার – হাসিনা রহমান সিমু  ২য় বিভাগ ক্রিকেট লীগমহসিন ক্লাব হারালো পাইকপাড়াকে গাজীপুরে টেকসই উন্নয়ন অভীষ্ট স্থানীয়করণ বিষয়ক কর্মশালা  অনুষ্ঠিত

শ্রমিক নেতা সবুজ-চুন্নুসহ ১১ জনের বিরুদ্ধে হত্যা মামলা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২০
  • ১৪৬ Time View
শ্রমিক নেতা সবুজ-চুন্নুসহ ১১ জনের বিরুদ্ধে হত্যা মামলা
শ্রমিক নেতা সবুজ-চুন্নুসহ ১১ জনের বিরুদ্ধে হত্যা মামলা (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

নৌযান শ্রমিক কর্মচারী ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সবুজ শিকদার ও বিআইডব্লিউটিসির শ্রমিক ইউনিয়নের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক জাকির হোসেন চুন্নুসহ ১১ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করা হয়েছে।

নিহত জাহাজ শ্রমিক মাহাবুরের স্ত্রী বাদী হয়ে বুধবার (৫ ফেব্রুয়ারি) রাতে বন্দর থানায় মামলাটি দায়ের করেন। মামলার অন্য আসামিরা হলেন- কবির হোসেন, অলিয়ার রহমান, নয়ন, রায়হান, সাইফুল ইসলাম, লিটন হোসেন ও রিপন প্রধান, মো. হারুন মাঝি, নবী।

মামলার বিষয়টি নিশ্চিত করে বন্দর থানার পরিদর্শক (তদন্ত) আজহারুল ইসলাম জানান, নিহতের স্ত্রী বাদী হয়ে গতকাল রাতে মামলাটি দায়ের করেছেন। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এর আগে গত ৩০ জানুয়ারি ফরিদপুরের আলফাডাঙ্গা থানায় এ ঘটনায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়।

নিহতের পরিবারের অভিযোগ, তৃতীয় শ্রেণির ইঞ্জিন চালক মাহাবুর পাওনা টাকা চাইতে গেলে গত বুধবার রাতে তাকে পিটিয়ে হত্যা করা হয়। ছিলেন। তিনি ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার বুড়াইচ ইউনিয়নের বারাংকুলা গ্রামের মৃত আমির হোসেনের ছেলে।

মাহাবুরের বড় ভাই হাফিজুর জানান, বুধবার (২৯ জানুয়ারি) রাত সাড়ে ১২টায় মাহাবুরের ফোন থেকে তাকে জানানো হয়, মাহাবুরের শরীর খারাপ। খবর পেয়ে তিনি সেখানে গিয়ে অজ্ঞান অবস্থায় তাকে দেখতে পান। তখন স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন। মাহাবুরের সঙ্গে থাকা লোকজন জানায়, সে স্ট্রোকে আক্রান্ত হয়েছিল। কিন্তু তার লাশ আলফাডাঙ্গায় এনে গোসল করাতে গিয়ে শরীরে বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন দেখতে পান। পরে পুলিশে খবর দিলে বৃহস্পতিবার সন্ধ্যায় লাশ থানায় নিয়ে যায় পুলিশ।

হাফিজুর আরও বলেন, ঘটনাস্থলে খবর নিয়ে জানাতে পারি, আসামিদের কাছে মাহাবুর তিন লাখ টাকা পেত। সেই টাকা পরিশোধ করার কথা ছিল বৃহস্পতিবার সকালে। কিন্তু বুধবার রাতেই তাকে হত্যা করা হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL