1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বন্দর ইউএনওর উদ্যোগে বাল্য বিবাহ বন্ধ - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৭:০১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

বন্দর ইউএনওর উদ্যোগে বাল্য বিবাহ বন্ধ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২০
  • ৭০ Time View
বন্দর ইউএনওর উদ্যোগে বাল্য বিবাহ বন্ধ
বন্দর ইউএনওর উদ্যোগে বাল্য বিবাহ বন্ধ (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

চলছে বিয়োর আজোন। সকল ধরনের বাজার করা শেষ। স্টেজ সাজানো হয়েছে। ইতিমধ্যে দাওয়াতি মেহমান আসা শুরু করছে। বিকেল গায়ে হলুদে বসবে কনে। শুক্রবার বর এসে কনেকে নিয়ে যাওয়ার কথা থাকলেও ভাগ্যে আর তা হলো না। তখনি সকল আয়োজন নিস্তে যায় পরিবারের। ঠিক ঐ মুহুর্তে নারায়নগঞ্জ বন্দর উপজেলার ধামগড় ইউনিয়নের মালামত এলাকায় ইউএনও শুক্লা সরকারের উদ্যোগে বাল্য বিবাহ বন্ধ করা হয়।

বৃহস্পতিবার(০৬ ফেব্রুয়ারী) দুপুরে বন্দর ধামগড় ইউনিয়নের নবম শ্রেণীর এক ছাত্রীকে তার পরিবার বাল্য বিবাহ দিচ্ছে এমন সংবাদ পায় উপজেলা নির্বাহী কর্মকর্তা শুক্লা সরকার। সংবাদ পেয়ে তিনি দ্র“ত ওই এলাকায় গিয়ে বিয়ে বন্ধ করেন। মালামত এলাকার নুরউদ্দিন মিয়ার মেয়ে কল্পনা আক্তার(১৬)’র বিবাহ শুক্রবার। কল্পনা আক্তার বন্দর কুড়িপাড়া উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী।

বন্দর ধামগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুম আহম্মেদ, বন্দর উপজেলা নিবার্হী অফিসারে মাধ্যমে আমরা ঘটনাস্থলে গিয়ে বাল্যবিবাহ বন্ধ করে দেয়া হয়।

এ বিষয়ে নির্বাহী কর্মকর্তা শুক্লা সরকার বলেন, ধামগড় ইউনিয়নের মালামত এলাকায় বাল্য বিবাহের সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে যাই এবং বিবাহ বন্ধ করে দেই। এসময় ধামগর ইউনিয়নের ৯ নং ওর্য়াড সদস্য আমজাদ হোসেনসহ এলাকার গন্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL