1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
রূপগঞ্জে যুবতীকে গণর্ধষণ অভিযুক্ত দুই যুবক গ্রেপ্তার - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ২৬ মে ২০২৪, ০৮:৪৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ফ‌টো সাংবা‌দিক এনামু‌লের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক আন্তর্জাতিক মা দিবস উপলক্ষে আলোচনা ও গুণীজন সম্মাননা প্রদান  রূপগঞ্জে  গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক ফুটবল টুর্নামেন্ট ২৪ শুভ উদ্বোধন ২য় বিভাগ ক্রিকেট লীগশিরোপার রেসে দুর্ণিবার স্পোর্টিং ক্লাব অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেনের রূহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ

রূপগঞ্জে যুবতীকে গণর্ধষণ অভিযুক্ত দুই যুবক গ্রেপ্তার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০২৩
  • ১৭৪ Time View
  • সকাল নারায়ণগঞ্জঃ

 

নারায়ণগঞ্জের রূপগঞ্জে মোবাইল ফোনে পরিচয় ও প্রেমের সূত্র ধরে যুবতীকে(২৩) বেড়ানোর কথা বলে ডেকে এনে গণধর্ষন করে কথিত প্রেমিক ও তার আরও দুই বন্ধু। গত মঙ্গলবার রাতে উপজেলার গোলাকান্দাইল এলাকায় এই ঘটনা ঘটে। এ ঘটনায় ওই যুবতীর দায়ের করা মামলায় বৃহস্পতিবার সকালে পুলিশ অভিযুক্ত প্রেমিক রিমন হাওলাদার(২৩) ও তার আরেক বন্ধু আসিফকে (২৪) গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তারকৃত, রিমন হাওলাদার বরিশালে আগৈলঝাড়া থানাধীন মোহনকাঠি গ্রামের আলাউদ্দিন হাওলাদারে ছেলে ও আসিফ যশোরের মনিরামপুর থানাধীন খানপুর শেখপাড়া গ্রামের তরিকুলের ছেলে। তারা উভয় রূপগঞ্জের আমলাবো এলাকার রিপন হাওলাদারের বাড়ীর ভাড়াটিয়া।

 

রূপগঞ্জ থানা ওসি/তদন্ত আতাউর রহমান জানায়, দির্ঘদিন যাবত গোলাকান্দাইল ইউনিয়নের আমলাবো এলাকার রিপন হাওলাদারের ভাগিনা রিমন হাওলাদারের সাথে মীরপুরের পল্লবী এলাকার এক যুবতীর সাথে মোবাইল ফোনের মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। পরে গত ১৫ আগষ্ট রিমন ওই যুবতীকে বেড়ানোর প্রস্তাব দেয়। এতে সে রাজি হলে তাকে পল্লবী থেকে প্রথমে কুড়িল নিয়ে আসে। সেখান পূর্ব থেকে অপেক্ষমান রিমনের বন্ধু আসিফ এবং শামীম তাকে একটি প্রাইভেটকারে তুলে উপজেলার গোলাকান্দাইল এলাকায়  লাক মিয়া চেয়ারম্যানের পরিত্যক্ত বাড়িতে এনে জোরপূর্বক গণধর্ষণ করেন। পরে রাতেই তারা তাকে রাজধানীর খিলক্ষেত এলাকায় রেল লাইনের পাশে ফেলে রেখে আসে।

এঘটনায়  বুধবার রাতে রূপগঞ্জ থানায় এসে ওই যুবতী ধর্ষনের অভিযোগ এনে  মামলা দায়ের করেন।

 

মামলার ভিত্তিতে বৃহস্পতিবার সকালে উপজেলার আমলাবো এলাকায় পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত রিমন হালওলাদার ও সহযোগী আসিফকে গ্রেপ্তার করে। পরে দুপুরে গ্রেপ্তারকৃতদের নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL