1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বঙ্গবন্ধুর জ্যৈষ্ঠ পুত্র, ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠক বীর মুক্তিযোদ্ধা শহীদ শেখ কামাল এর ৭৪ তম জন্মদিন উপলক্ষে মিলাদ ও দোয়া - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ২৬ মে ২০২৪, ০৭:৫০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ফ‌টো সাংবা‌দিক এনামু‌লের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক আন্তর্জাতিক মা দিবস উপলক্ষে আলোচনা ও গুণীজন সম্মাননা প্রদান  রূপগঞ্জে  গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক ফুটবল টুর্নামেন্ট ২৪ শুভ উদ্বোধন ২য় বিভাগ ক্রিকেট লীগশিরোপার রেসে দুর্ণিবার স্পোর্টিং ক্লাব অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেনের রূহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ

বঙ্গবন্ধুর জ্যৈষ্ঠ পুত্র, ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠক বীর মুক্তিযোদ্ধা শহীদ শেখ কামাল এর ৭৪ তম জন্মদিন উপলক্ষে মিলাদ ও দোয়া

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ৫ আগস্ট, ২০২৩
  • ১৬৩ Time View
  • সকাল নারায়ণগঞ্জঃ

 

 

বঙ্গবন্ধুর জ্যৈষ্ঠ পুত্র, ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠক বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামাল এর ৭৪ তম জন্মদিন উপলক্ষে আলোচনা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগ এর সভাপতি প্রার্থী ছগির আহাম্মেদ।

শনিবার (৫ জুলাই) বাদ মাগরিব শহরেরর জেলা আওয়ামীলীগ কার্যালয়ে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর আয়োজনে অনুষ্ঠিত হয় এ আলোচনা, দোয়া ও মিলাদ মাহফিল।

সভাপতির বক্তব্যে ছগির আহাম্মেদ বলেন শেখ কামাল ছিলেন একজন ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠক। তার জীবনদশায় ক্রীড়া অঙ্গন তার মনোনিবেশ  বাঙ্গালিদের সকলেরই জানা।

অত্যান্ত প্রনজ্জল ব্যাক্তিত্ব ছিলেন তিনি। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের নিহত সকল শহিদদের আত্নার শান্তি কামনা করছি। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সকল উন্নয়ন মূলক  কাজগুলো এখন সারা বিশ্বে প্রশংসিত। এই ধারাবাহিকতা বজায় রাখতে পূণরায় নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে।

এছাড়াও আরও বক্তব্য রাখেন, নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগ এর সাধারন সম্পাদক পদপ্রার্থী গোলাম কিবরিয়া খোকন, মহানগর স্বেচ্ছাসেবক লীগ এর সভাপতি পদপ্রার্থী মারুফুল ইসলাম মহসিন,বন্দের স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক আব্দুল আলী, আবু তালেব শ্যামল, খোকন ভান্ডারি, আব্দুল মতিন পাগলা, কাজি আনিসুর রহমান, স্বপন গাজী, রানা, মুসলিম সহ প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL