1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বঙ্গবন্ধুর জ্যৈষ্ঠ পুত্র, ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠক বীর মুক্তিযোদ্ধা শহীদ শেখ কামাল এর ৭৪ তম জন্মদিন উপলক্ষে মিলাদ ও দোয়া - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৭:৫৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

বঙ্গবন্ধুর জ্যৈষ্ঠ পুত্র, ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠক বীর মুক্তিযোদ্ধা শহীদ শেখ কামাল এর ৭৪ তম জন্মদিন উপলক্ষে মিলাদ ও দোয়া

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ৫ আগস্ট, ২০২৩
  • ১৭৪ Time View
  • সকাল নারায়ণগঞ্জঃ

 

 

বঙ্গবন্ধুর জ্যৈষ্ঠ পুত্র, ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠক বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামাল এর ৭৪ তম জন্মদিন উপলক্ষে আলোচনা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগ এর সভাপতি প্রার্থী ছগির আহাম্মেদ।

শনিবার (৫ জুলাই) বাদ মাগরিব শহরেরর জেলা আওয়ামীলীগ কার্যালয়ে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর আয়োজনে অনুষ্ঠিত হয় এ আলোচনা, দোয়া ও মিলাদ মাহফিল।

সভাপতির বক্তব্যে ছগির আহাম্মেদ বলেন শেখ কামাল ছিলেন একজন ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠক। তার জীবনদশায় ক্রীড়া অঙ্গন তার মনোনিবেশ  বাঙ্গালিদের সকলেরই জানা।

অত্যান্ত প্রনজ্জল ব্যাক্তিত্ব ছিলেন তিনি। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের নিহত সকল শহিদদের আত্নার শান্তি কামনা করছি। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সকল উন্নয়ন মূলক  কাজগুলো এখন সারা বিশ্বে প্রশংসিত। এই ধারাবাহিকতা বজায় রাখতে পূণরায় নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে।

এছাড়াও আরও বক্তব্য রাখেন, নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগ এর সাধারন সম্পাদক পদপ্রার্থী গোলাম কিবরিয়া খোকন, মহানগর স্বেচ্ছাসেবক লীগ এর সভাপতি পদপ্রার্থী মারুফুল ইসলাম মহসিন,বন্দের স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক আব্দুল আলী, আবু তালেব শ্যামল, খোকন ভান্ডারি, আব্দুল মতিন পাগলা, কাজি আনিসুর রহমান, স্বপন গাজী, রানা, মুসলিম সহ প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL