1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
দেলপাড়া কেন্দ্রীয় ঈদগাহ মাঠ ও কবরস্থান উন্নয়নের নির্মান কাজ পরিদর্শনে উন্নয়ন কমিটি - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০২:১৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

দেলপাড়া কেন্দ্রীয় ঈদগাহ মাঠ ও কবরস্থান উন্নয়নের নির্মান কাজ পরিদর্শনে উন্নয়ন কমিটি

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ৫ ফেব্রুয়ারী, ২০২০
  • ৬৮ Time View
দেলপাড়া কেন্দ্রীয় ঈদগাহ মাঠ ও কবরস্থান উন্নয়নের নির্মান কাজ পরিদর্শনে উন্নয়ন কমিটি
দেলপাড়া কেন্দ্রীয় ঈদগাহ মাঠ ও কবরস্থান উন্নয়নের নির্মান কাজ পরিদর্শনে উন্নয়ন কমিটি (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ

নারায়ণগঞ্জ ফতুল্লা কুতুবপুর ইউনিয়নের দেলপাড়া কেন্দ্রীয় ঈদগাহ মাঠ ও কবরস্থান উন্নয়নের নির্মান কাজ পরিদর্শন করেন উন্নয়ন কমিটির সদস্যরা। এসময় উন্নয়ন কমিটির সদস্যরা নির্মান কাজ পরিদর্শন করে বলেন, উন্নত মানের রড, সিমেন্ট, পাথর ও বালি দিয়ে দেলপাড়া কেন্দ্রীয় ঈদগাহ মাঠ ও কবরস্থানে আসা-যাওয়ার রাস্তাটির নির্মান কাজ চলছে। অনেক উন্নত মানের জিনিস দিয়ে রাস্তার নির্মান কাজ করার পরেও আরো অধিক ভালোভাবে কাজটা করার জন্য কন্ট্রাক্টরের সাথে পরামর্শ করেছি। কন্ট্রাক্টর সাব আমাদের কথা দিয়েছেন তিনি কাজটা অনেক গুরুত্ব দিয়ে করবেন। 

বুধবার ( ৫ ফেব্রুয়ারী ) সকালে দেলপাড়া কেন্দ্রীয় ঈদগাহ মাঠ ও কবরস্থান উন্নয়নের নির্মান কাজ চলাকালীন উন্নয়ন কমিটি এ পরিদর্শন করেন। 

এসময় উপস্থিত ছিলেন, দেলপাড়া কেন্দ্রীয় ঈদগাহ মাঠ ও কবরস্থান উন্নয়ন কমিটির সাধারণ সম্পাদক মোঃ মমিন মাদবর, সহ-সভাপতি মোঃ সেলিম সরদার, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মশিউর রহমান খান, কোষাধ্যক্ষ মোঃ মোজাম্মেল হোসেন, সহকারী কোষাধ্যক্ষ মোঃ মোতালেব মোল্লা, সদস্য মোঃ কাশেম দেলপাড়া উচ্চবিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য মোঃ নাছির প্রধান, নির্মান কাজের কন্ট্রাক্টর মোঃ মোস্তাহিদ প্রমূখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL