1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
এতগুলো সংগঠন থাকার পরও অপরাধ হয় কি করে-এএসপি ইমরান - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০২:৫৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

এতগুলো সংগঠন থাকার পরও অপরাধ হয় কি করে-এএসপি ইমরান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ৫ ফেব্রুয়ারী, ২০২০
  • ৪৮ Time View
এতগুলো সংগঠন থাকার পরও অপরাধ হয় কি করে-এএসপি ইমরান
এতগুলো সংগঠন থাকার পরও অপরাধ হয় কি করে-এএসপি ইমরান (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (০৫ ফেব্রুয়ারি) বিকালে নগরীর ১৬নং ওয়ার্ডে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত পুলিশ সুপার ‘ক’ সার্কেল মো: মেহেদী ইমরান সিদ্দিকী বলেন, এখানে সন্ধি, জনসেবা, শিকর ও মানুষের জন্য আমরা সহ অনেকগুলো সংগঠন আছে। এতগুলো সংগঠন থাকার পরও যদি এ এলাকায় মাদক ব্যাবসা চলে, ছিনতাইকারিরা চলাফেরা। তাহলে এতগুলো সংগঠনগুলো থেকে লাভ কি হলো?

তিনি বলেন, সমাজে প্রায় ৯৯ ভাগ মানুষ ভালো। আর একভাগ মানুষ অপরাধ করে বেড়ায়। তাহলে আমরা করছিটা কি? আমরা এতগুলো মানুষ আছি, কাউন্সিলর আছেন, মুক্তিযোদ্ধারা আছেন, সাংবাদিকরা আছেন, আমরা পুলিশ আছি। এতগুলো মানুষ থাকার পরও যদি গুটিকয়েক মানুষকে আমরা পরাজিত করতে না পারি, তাহলে আমাদের নিজেদেরই ব্যর্থতা। তাই না?

তিনি আরও বলেন, আমরা আজ থেকে অঙ্গিকার করছি কাউন্সিলর সহ সবাই মিলে এ ১৬নং ওয়ার্ডকে একটি আদর্শ ওয়ার্ডে পরিনত করবো। আমরা আগামী এক মাসের মধ্যে এখানে পুনরায় এক আলোচনা সভা করবো। তখন জানবো, এক মাসে এ ওয়ার্ডে কি কি আপডেট হয়েছে।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো: আসাদুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ১৬নং ওয়ার্ড কাউন্সিলর নাজমুল আলম সজল, বিকেএমইএ’র পরিচালক কবির হোসাইন, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত, মো: খসরু, ১৬নং আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম রফিক, সাধারন সম্পাদক মো: সায়েম আহমেদ, জামাল উদ্দিন কালু, নূর হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাফায়েত আলম সানি, সন্ধি সামাজিক সংগঠনের সভাপতি নূর উদ্দিন সাগর প্রমূখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL