1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকীতে শ্রদ্ধাঞ্জলী জানান মারুফুল ইসলাম মহাসিন - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ২৬ মে ২০২৪, ০৯:২৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ফ‌টো সাংবা‌দিক এনামু‌লের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক আন্তর্জাতিক মা দিবস উপলক্ষে আলোচনা ও গুণীজন সম্মাননা প্রদান  রূপগঞ্জে  গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক ফুটবল টুর্নামেন্ট ২৪ শুভ উদ্বোধন ২য় বিভাগ ক্রিকেট লীগশিরোপার রেসে দুর্ণিবার স্পোর্টিং ক্লাব অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেনের রূহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকীতে শ্রদ্ধাঞ্জলী জানান মারুফুল ইসলাম মহাসিন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ২৮ জুলাই, ২০২৩
  • ১২০ Time View
  • সকাল নারায়ণগঞ্জঃ

 

 

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করেন নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ সভাপতি ও মহানগর স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক প্রার্থী মারুফুল ইসলাম মহাসিন।

বৃহস্পতিবার (২৭ জুলাই) নারায়ণগঞ্জ শহরে আওয়ামীলীগ কার্যালয়ে বিশাল নেতা কর্মীদের নিয়ে মারুফুল ইসলাম মহাসিন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী জানান।

এসময় মারুফুল ইসলাম মহাসিন জানান, বঙ্গবন্ধুর আদর্শের বিশ্বাসী নারায়ণগঞ্জের গণ মানুষের জননেতে একেএম শামীম ওসমান আমরা তার আদর্শের রাজনিতী করে আছি। নারায়ণগঞ্জের ইতিহাসে যতগুলা গৌরব উজ্জ্বল আন্দোলন সংগ্রাম সুরু হয়েছে প্রতিটা আন্দোলন সংগ্রাম অসংগ্রহণ করেছি।

আমরা হঠাৎ রাজপথ থেকে সৃষ্টি হয়নি। আমরা আন্দোলন সংগ্রামের মাধ্যমে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ২০০১ সাল থেকে আমারা রাজনিতীতে সক্রিয় ভূমিকা পালন করে আসছি। সে সময় এ জেলায় শেখ হাসিনার নাম বলতে সাহস পেতেননা কেউ।

বিএনপি রাজাকার জামায়েত ইসলামের রক্তচক্ষুকে উপেক্ষা করে শেখ হাসিনা ও শামীম ওসমানের মিথ্যা মামলা প্রত্যাহার দাবীতে আমি সর্ব প্রথম পুলিশের লাঠি পেটা বুকে আঘাত নিয়ে মিছিল মিটিং করেছি। আমরা উড়ে আসা জুড়ে বসার হাইব্রিড নেতাকর্মী নই।

আগামীকাল ঢাকায় মহাসমাবেশে আমার নেতৃত্বে ১০ গাড়িতে নেতা কর্মী নিয়ে মহাসমাবেশে অংশগ্রহণ করব।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL