1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকীতে শ্রদ্ধাঞ্জলী জানান মারুফুল ইসলাম মহাসিন - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:১১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকীতে শ্রদ্ধাঞ্জলী জানান মারুফুল ইসলাম মহাসিন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ২৮ জুলাই, ২০২৩
  • ১২৭ Time View
  • সকাল নারায়ণগঞ্জঃ

 

 

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করেন নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ সভাপতি ও মহানগর স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক প্রার্থী মারুফুল ইসলাম মহাসিন।

বৃহস্পতিবার (২৭ জুলাই) নারায়ণগঞ্জ শহরে আওয়ামীলীগ কার্যালয়ে বিশাল নেতা কর্মীদের নিয়ে মারুফুল ইসলাম মহাসিন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী জানান।

এসময় মারুফুল ইসলাম মহাসিন জানান, বঙ্গবন্ধুর আদর্শের বিশ্বাসী নারায়ণগঞ্জের গণ মানুষের জননেতে একেএম শামীম ওসমান আমরা তার আদর্শের রাজনিতী করে আছি। নারায়ণগঞ্জের ইতিহাসে যতগুলা গৌরব উজ্জ্বল আন্দোলন সংগ্রাম সুরু হয়েছে প্রতিটা আন্দোলন সংগ্রাম অসংগ্রহণ করেছি।

আমরা হঠাৎ রাজপথ থেকে সৃষ্টি হয়নি। আমরা আন্দোলন সংগ্রামের মাধ্যমে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ২০০১ সাল থেকে আমারা রাজনিতীতে সক্রিয় ভূমিকা পালন করে আসছি। সে সময় এ জেলায় শেখ হাসিনার নাম বলতে সাহস পেতেননা কেউ।

বিএনপি রাজাকার জামায়েত ইসলামের রক্তচক্ষুকে উপেক্ষা করে শেখ হাসিনা ও শামীম ওসমানের মিথ্যা মামলা প্রত্যাহার দাবীতে আমি সর্ব প্রথম পুলিশের লাঠি পেটা বুকে আঘাত নিয়ে মিছিল মিটিং করেছি। আমরা উড়ে আসা জুড়ে বসার হাইব্রিড নেতাকর্মী নই।

আগামীকাল ঢাকায় মহাসমাবেশে আমার নেতৃত্বে ১০ গাড়িতে নেতা কর্মী নিয়ে মহাসমাবেশে অংশগ্রহণ করব।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL