1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সন্তানদের চাপ দিবেন না- নাহিদা বারিক - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১১ এপ্রিল ২০২৪, ০১:৫৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ  সিদ্ধিরগঞ্জে হিলফুল ফুজুল যুব সংঘের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ রূপগঞ্জের গরিব মানুষের মধ্যে ঈদসামগ্রী বিতরণ

সন্তানদের চাপ দিবেন না- নাহিদা বারিক

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ৫ ফেব্রুয়ারী, ২০২০
  • ৩৫ Time View
সন্তানদের চাপ দিবেন না- নাহিদা বারিক
সন্তানদের চাপ দিবেন না- নাহিদা বারিক (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ

মায়েরা সন্তানদের চাপ দিবেন না। অমুকের ছেলে মেয়ে পুরুস্কার পেল তুমি পেলে না শিক্ষার্থীদের এ কথা বলবেন না।প্রতিযোগীতার অংশগ্রহণকারী হিসেবে সকল ছাত্র ছাত্রী বিজয়ী। বর্তমানে মায়েরা অনেক পরিশ্রমী। সকালে উঠেই তারা বাচ্চাদেরকে নিজেরা স্কুলে নিয়ে আসে। প্রাইভেট পড়াতে নিয়ে যায়, গানের ক্লাসে,  নাচের ক্লাসে নিজেরাই নিয়ে যায়। বর্তমানে নৈতিকতার এতটাই অবক্ষয় যে বাচ্চাদের ড্রাইভারের কাছে ছেড়ে দিতে আমরা নিরাপদ বোধ করি না। 

বুধবার(০৫ ফেব্রুয়ারী) দুপুরে ইসদাঈর শামসুজ্জোহা  ক্রীড়া কমপ্লেক্সে নিউক্লিয়াস স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আসাদুজ্জামান আসাদের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা। নাহিদা বারিক এ কথা বলেন।

তিনি বলেন,সবাইকে কেন প্রথম দ্বিতীয় তৃতীয় হতে হবে? বাচ্চাদের আপনারা চাপ দিবেন না। ছাত্র ছাত্রীরা নবম শ্রেনীতে উঠলেই অভিবাবকরা তাদের উপর একটা চাপ প্রয়োগ করেন। সন্তানদের বলেন তোমাকে সাইন্স,কমার্স নিতে হবে। আপনারা শিক্ষার্থীদের সিদ্বান্ত নিতে সহযোগিতা করুন। তাদের ভাবতে দিন।

আপনাদের সিদ্বান্ত তাদের উপর চাপিয়ে দিবেন না। মহান সৃষ্টি কর্তা আমাদের মেধা দিয়েছে। কিন্তু এটাকে র্চচা করতে হবে। বাবা-মা সন্তানের ভালো বুঝেন, কিন্তু যখন কিছু চাপিয়ে দিবেন তখন সেই জিনিসটার প্রতি অনীহা জন্মাবে। তাই তাদেরকে বোঝান, বোঝানোর কোনো বিকল্প নেই। তাদের ভিতরের প্রতিভাটিকে বিকশিত হতে দেন, শুধু আপনারা পিছনে থেকে খেয়াল রাখবেন।

বক্তব্য শেষে ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক।

এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি এ জেড ইসমাইল হোসেন বাবু, যুগ্ম সম্পাদক নাসির হোসেনসহ স্কুলের অন্যান্য শিক্ষক শিক্ষিকা এবং অভিবাবক বৃন্দ।  

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL