1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নারায়নগঞ্জ নগরীতেশুভ উদ্বোধন হলো হোয়াইট হাউজ রেষ্টুরেন্ট - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
জাতীয় সঙ্গীত নয়, অর্থনীতি নিয়ে ভাবনার আহবান নতুনধারার আইন-শৃঙ্খলা পরিস্থিতি উন্নতির জন্য পুলিশ সুপারের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিময় নারায়ণগঞ্জ ডিসি অফিস অনুষ্ঠিত হলো আমার শহর আমার হাতেই হোক পরিস্কার  দীর্ঘ ১০ বছর পর নিজে এলাকায় লুৎফর রহমান বাদল  শহীদদের স্মরণে খতমে কুরআন ও দোয়া মাহফিল ইসলামী শ্রমিক আন্দোলনের BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা ও খন্দকার লুৎফর রহমান স্বপন ফাউন্ডেশন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব টিপু’র উপর হামলা  স্বাধীনতার ১ মাস পূর্ণ; শহীদ ও আহতদের জন্য ইসলামী আন্দোলনের দোয়া অনুষ্ঠান রূপগঞ্জে নবযোগদানকৃত উপজেলা নির্বাহী অফিসারকে অফিসার্স ক্লাবের শুভেচ্ছা  ডিসি ও এসপির সাথে ইসলামী আন্দোলনের সাক্ষাৎ

নারায়নগঞ্জ নগরীতেশুভ উদ্বোধন হলো হোয়াইট হাউজ রেষ্টুরেন্ট

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ৩ জুলাই, ২০২৩
  • ১৯৭৮ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

নারায়নগঞ্জ নগরীতে নতুন রুপে নতুন আঙ্গীকে শুভ উদ্বোধন হলো হোয়াইট হাউজ রেষ্টুরেন্ট। রবিবার (২রা জুন) রাত ১২ টায় নগরীর বি বি রোডে অবস্হিত বীরমুক্তিযোদ্ধা প্রয়াত সাংসদ নাসিম ওসমান প্লাজায় এর শুভ উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এসময় ফিতা কেটে হোয়াইট হাউজ রেষ্টুরেন্টের শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি  জাতীয় পার্টি প্রেসিডিয়াম সদস্য পারভীন ওসমান ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ -৫ আসনের সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা নাসিম ওসমানের সন্তান ও যুব সমাজের নয়নের মনি আলহাজ্ব আজমেরী ওসমান সহ তার পরিবারের অনান্ন্য সদস্য বৃন্দ। এছাড়াও আরও উপস্থিত ছিলেন রেষ্টুরেন্ট এর পরিচালক মোঃ কাউছার আহম্মেদ, মোঃ রমজান আলী, মোঃ আলী আশার্দ, মোঃ কাসেম, মোঃ কুদ্দুছ প্রধান। উদ্বোধনের পর মিলাদ ও দোয়া শেষে সকলের মাঝে নেওয়াজ বিতরণ করেন হোটেল কতৃপক্ষ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL