1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
রূপগঞ্জে বিদেশী পিস্তলসহ চার সন্ত্রাসী গ্রেফতার - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:০৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

রূপগঞ্জে বিদেশী পিস্তলসহ চার সন্ত্রাসী গ্রেফতার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ৫ জুন, ২০২৩
  • ১১২ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

নারায়ণগঞ্জের রূপগঞ্জে উপজেলার মাহমুদাবাদ এলাকা থেকে তিন রাউন্ড গুলিভর্তি  বিদেশী পিস্তলসহ চার সস্ত্রাসীকে পুলিশ গ্রেফতার করেছে। গত ৪ জুন রাতে মুড়াপাড়া ইউনিয়নের সহিতুন্নেছা পাইলট উচ্চ বালিকা বিদ্যলয়ের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হচ্ছে মীরগদাই এলাকার বাদল মিয়ার ছেলে সাব্বির (২৪), মাছিমপুর এলাকার আব্দুল মান্নানের ছেলে রমজান আলী (৩৪), আলম মিয়ার ছেলে শাওন (২৪) ও লাল মিয়ার ছেলে আব্দুল হামিদ (২০)

 

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ওই যুবকদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি বিদেশী পিস্তল, তিন রাউন্ড তাজা গুলি, একটি ম্যাগজিন, একটি ড্যাগার, একটি চাইনিছ কুড়াল, একটি লোহার পাইপ উদ্ধার করা হয়।

রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ এ এফএম সায়েদ বলেন, গ্রেফতারকৃত চার জনকে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে। তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা করা হয়েছে।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL