1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে আগামী জাতীয় সংসদ নির্বাচন দিতে হবে -অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেন - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:২৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে আগামী জাতীয় সংসদ নির্বাচন দিতে হবে -অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ২৬ মে, ২০২৩
  • ১০৬ Time View
  • সকাল নারায়ণগঞ্জ:

 

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক (ঢাকা বিভাগ), অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেন বলেছেন, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে আগামী জাতীয় সংসদ নির্বাচন দিতে হবে। অপরদিকে জনগণের সেন্টিমেন্ট অনুযায়ী ইভিএম বাদ দিয়ে ব্যালটের মাধ্যমে ভোট গ্রহণ করতে হবে। ইভিএম এর মাধ্যমে ডিজিটাল কারচুপি করে বারবার নির্বাচনের নামে প্রহসন দেশের শান্তিপ্রিয় মুক্তিকামী জনতা দেখতে চায় না।

আজ ২৬ মে ২৯২৩ শুক্রবার সকাল ৮টায় নগর কার্যালয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর সভাপতি মুফতি মাসুম বিল্লাহর সভাপতিত্বে ও প্রশিক্ষণ সম্পাদক মুফতি সাইফুল ইসলামের সঞ্চালনায় দায়ত্বশীল প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপর্যুক্ত কথা বলেন।

তারবিয়াতে আরও উপস্থিত ছিলেন, নগর সহ-সভাপতি মাও. হাবিবুল্লাহ হাবিব, সাংগঠনিক সম্পাদক মাও. শামসুল আলম, সেক্রেটারি, সুলতান মাহমুদ, জয়েন্ট সেক্রেটারি ডা. মুহা. সাইফুল ইসলাম, অর্থ সম্পাদক মুহা. ইসমাইল, প্রচার ও দাওয়াহ সম্পাদক বিলাল খান, শহর শাখার সভাপতি আ. সোবহান, সেক্রেটারি, আ. রহমান রোমান, সিদ্ধিরগঞ্জ থানার সেক্রেটারি, হাফেজ মাও. আব্দুল্লাহ আল ফারুক, বন্দর থানার সভাপতি আবুল হাসেম সহ থানা ও ওয়ার্ড শাখার নেতৃবৃন্দ।

তিনি আরও বলেন, আগামী নির্বাচনকে সামনে নিয়ে মাঠ পর্যায়ে আমাদের সাংগঠনিক মজবুতির সাথে সকল প্রতিকূল পরিস্থিতি মোকাবেলা করতে হবে। জনগণ শান্তি চায়, মুক্তি চায়, চায় বিকল্প কিছু। সুতরাং ইসলাম-ই একমাত্র শান্তি ও মুক্তির ঠিকানা্। আদর্শ ও আধুনিক কল্যাণরাষ্ট্র প্রতিষ্ঠায় ইসলামী আন্দোলন তথা হাতপাখার বিকল্প নেই।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL