1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
না.গঞ্জে বিএনপির পদযাত্রায় নেতাকর্মীদের মাঝে পরস্পর মারামারি, আহত অনেকে - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:১১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

না.গঞ্জে বিএনপির পদযাত্রায় নেতাকর্মীদের মাঝে পরস্পর মারামারি, আহত অনেকে

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২৩ মে, ২০২৩
  • ১০৪ Time View
  • সকাল নারায়ণগঞ্জ:

 

বিএনপির কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আসবে নারায়ণগঞ্জে। তাঁর আগমনকে কেন্দ্র করে দুপুর ৩টা থেকে খানপুরে জড়ো হতে থাকে নেতাকর্মীরা।

প্রধান অতিথি আসার ১০ মিনিট পূর্বে থেকেই শুরু হয় পরস্পর মারামারি। এই মারামারি চলে রুহুল কবির রিজভীর বক্তব্যের পূর্ব মূহুর্ত পর্যন্ত।

এই দৃশ্য দেখে কঠোর হুঁশিয়ারি দিয়ে রিজভী বলেছেন, ‘আপনারা কেউ ঝগড়া ঝাটি করবেন না, আপনাদের অনেককেই আমি চিনেছি। তাদের বিরুদ্ধে কিন্তু ব্যবস্থা নেওয়া হবে।’

মিথ্যা মামলা, পুলিশি হয়রানী, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তিসহ ১০ দফা বাস্তবায়নের দাবিতে মঙ্গলবার বিএনপির পদযাত্রায় এই দৃশ্য দেখা যায়। এ ঘটনার পর নেতাকর্মীদের এক অংশ পদযাত্রা নিয়ে ডনচেম্বার এলাকা অতিক্রম করতে গেলে পুনরায় আবারও শুরু হয় মারামারি। প্রায় ঘন্টা খানেকের এই কর্মসূচিতে ৪০ মিনিট মারামারি হয় নেতাকর্মীদের মাঝে। এতে আহত হন অনেকে।

এ সময় একে অপরকে মোবাইল চোর আখ্যা দিয়েও মারধর করতে দেখা গেছে। বিশৃঙ্খলা করেছে রুহুল কবির রিজভীর পাশে দাঁড়ানোকে কেন্দ্র করেও।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এড. আব্দুস সালাম আজাদ, বিএনপির ঢাকা বিভাগের সহ সাংগঠনিক সম্পাদক বেনজীর আহমেদ টিটু, বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, নারায়য়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব আবু আল ইউসুফ খান টিপু।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL