1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ধর্ষণ মামলায় ৩ আসামি রিমান্ডে - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ০৮ মে ২০২৪, ০৪:৫৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

ধর্ষণ মামলায় ৩ আসামি রিমান্ডে

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ২ ফেব্রুয়ারী, ২০২০
  • ২৯ Time View
ধর্ষণ মামলায় ৩ আসামি রিমান্ডে
ধর্ষণ মামলায় ৩ আসামি রিমান্ডে

সকাল নারায়ণগঞ্জঃ রূপগঞ্জে চলন্ত বাসে পোশাক শ্রমিককে ধর্ষণের ঘটনায় তিন আসামির রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রবিবার (২ ফেব্রুয়ারি) সকালে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাউসার আলমের আদালতে এ রিমান্ড মঞ্জুর করা হয়। 

এ সময় মামলার প্রধান আসামী ও গাড়ি চালক জসিম উদ্দিনকে (৪০) দুই দিন ও ধর্ষণের ঘটনা মিমাংসা করবার কথা বলে টাকা হাতিয়ে নেওয়া তুহিন (২৫) ও খলিলের (৫৮) একদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রিমান্ডপ্রাপ্ত জসিম উদ্দিন রূপগঞ্জের তাজ উদ্দিন মোল্লার বাড়ির ভাড়াটিয়া আব্দুল রাজ্জাকের ছেলে, তুহিন রূপগঞ্জের বরপা এলাকার মনোয়ার গাজীর ছেলে, খলিল একই এলাকার মিয়া বাড়ির কফিল উদ্দিনের ছেলে।  

কোর্ট পুলিশ পরিদর্শক আসাদুজ্জামান রিমান্ডের সত্যতা নিশ্চিত করেছেন।

এজাহার সূত্রে জানা যায়, ধর্ষণের শিকার ওই নারী সোনারগাঁয়ের মদনপুর এলাকার একটি গার্মেন্টস অপারেটর। গত ১৫ ডিসেম্বর রাত প্রায় নয়টার দিকে গার্মেন্ট ছুটি শেষে (ঢাকা মেট্রো ব-১৫-১৪১১) গাড়িতে করে অন্যান্য সহকর্মীদের সাথে বাড়ি ফিরছিলো। পথে তার সহকর্মীরা নেমে গেলে গাড়িতে সে একা থেকে যায়। এই সুযোগে চালক জসিম উদ্দিন তার হেলপার দিপনসহ অজ্ঞাত আরও কয়েকজনের সহযোগিতায় চলন্ত গাড়িতে ওই নারীকে ধর্ষণ করে। পরবর্তীতে ধর্ষণের ঐ ঘটনাটি মিমাংসার বিষয়টি তুহিন, খলিল, টাইগার ও জনিসহ আরও কয়েকজন দেখেন। বিষয়টি আপস মিমাংসার করে দেওয়ার কথা বলে ধর্ষণের শিকার নারীর কাছে ২ লাখ টাকা চাঁদা দাবি করে তারা। এ সময় ভুক্তভোগী ঐ নারী তার মেয়ের (১৪) মাধ্যমে ঘর থেকে ১ লাখ ৭ হাজার টাকা এনে তাদেরকে দেন। পরবর্তীতে এর সুরাহ না করেই তারা কালক্ষেপন করতে থাকলে পরে ভুক্তভোগী ঐ নারী ঘটনার দেড়মাস পর রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL